Advertisement
১৮ মে ২০২৪
Salman Khan

শাহরুখ, অক্ষয় নন, শোয়ের টিআরপি যেন তাঁর হাতেই, এমনটাই মনে করেন ‘ভাইজান’

সলমন খানের জন্যই চ্যানেলের জনপ্রিয়তা বাড়ে। শাহরুখ খান এবং অক্ষয় কুমার— দুই অভিনেতা ছোট পর্দায় কাজ করলেও সলমনের সঙ্গে তাঁদের প্রতিযোগিতা কঠিন হয়ে পড়বে বলে জানান তিনি।

ছোট পর্দায় সলমনকে টক্কর দেবেন কার সাধ্যি!

ছোট পর্দায় সলমনকে টক্কর দেবেন কার সাধ্যি! —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১২:৪৪
Share: Save:

চলতি বছরের অক্টোবর মাস থেকেই শুরু হয়েছে টেলিভিশনের অন্যতম বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। শোয়ের সঞ্চালক হিসাবে ‘ভাইজান’কে ছাড়া যেন কাউকে ভাবাই যায় না। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি হাতেগোনা কয়েক জন অভিনেতাকে সঞ্চালনার ভূমিকায় দেখা গিয়েছে।

তবে, সকলের মধ্যে অমিতাভ বচ্চন এবং সলমন খান— এই দুই তারকা দর্শকের মন জিতে নিয়েছেন। ঠিক যেমন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ের সঞ্চালকের আসন অমিতাভ ছাড়া অসম্পূর্ণ, তেমনই ‘বিগ বস’-এর মঞ্চ অপূর্ণ থাকে সলমনের অনুপস্থিতিতে।

কিন্তু ২০১৭ সালে ছোট পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খান এবং অক্ষয় কুমারকে। ২০১৭ সালের ডিসেম্বর থেকে ২০১৮ সালের গোড়া পর্যন্ত কিং খান ‘টে়ড টকস ইন্ডিয়া নয়ি সোচ’ শোয়ের প্রথম পর্বের সঞ্চালনার কাজের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৯ সালের নভেম্বর মাসে এই শোয়ের দ্বিতীয় পর্ব ‘টেড টকস ইন্ডিয়া নয়ি বাত’-এ সঞ্চালকের ভূমিকায় আবার দেখা যায় শাহরুখকে। বলিউডের ‘খিলাড়ি’ও দূরে ছিলেন না। সঞ্চালকের ভূমিকায় না হলেও ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ শোয়ের বিচারকের আসনে ছিলেন অক্ষয়।

এই প্রসঙ্গেই মুখ খুলেছিলেন সলমন খান। ২০১৭ সালের এক সাক্ষাৎকারে অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়, টেলিভিশনে শাহরুখ এবং অক্ষয়ের হঠাৎ আগমনের বিষয়ে তিনি কিছু বার্তা দিতে চান কি না। সলমন তার উত্তরে বলেছিলেন, ‘‘শাহরুখ এবং অক্ষয় দু’জনেই টেলিভিশনে এলেন, তাঁদের জন্য এই প্রতিযোগিতা কঠিন হয়ে পড়বে।’’

অভিনেতা আরও জানান, তিনি ‘বিগ বস’-এ কাজ করতে না চাইলেও তাঁকে চ্যানেল সংস্থার তরফে এমন জোর করা হয় যে, তিনি বারণ করতে পারেন না। এই কাজ করতে ভালও লাগে তাঁর বলে জানান সলমন। বলেন, ‘‘প্রতি বছর আমি কাজ করব না বলে জানাই, কিন্তু আমাকে ছাড়া শোয়ের টিআরপি আসে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Shah Rukh Khan Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE