Advertisement
০১ মে ২০২৪
Salman-Sohail -Arbaaz

পর্দায় একসঙ্গে সলমন, সোহেল আর আরবাজ়! কে করবে সেই অসাধ্যসাধন?

বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ এবং ‘টাইগার ৩’ নিয়ে ব্যস্ত সলমন। আরবাজ় তাঁর ওয়েব সিরিজ় ‘তনাভ’-এর প্রস্তুতি নিচ্ছেন। অন্য দিকে সোহেল এক জন ব্যস্ত প্রযোজক।

একই ছবিতে তিন ভাই।

একই ছবিতে তিন ভাই। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ২০:১৬
Share: Save:

তিন ভাই। তিন জনই স্বনামধন্য অভিনেতা। কর্ণ জোহরের সঙ্গে কফির আড্ডায় তাঁদের তিন জনকে একসঙ্গে দেখা গিয়েছে বটে। শেষ বার ২০০৫ সালে ডেভি়ড ধওয়ান পরিচালিত ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’ ছবিতে একসঙ্গে অভিনয় করছিলেন। তার পর অবশ্য আরও কোনও ছবিতে আর দেখা যায়নি তাঁদের। বেশ কয়েক বার চেষ্টা করার পরও তাঁদের একসঙ্গে কোনও ছবির জন্য পাওয়া যায়নি।

অবশ্য বহু ছবিতে যে কোনও দু’জনের সমন্বয় দেখা গিয়েছে। কিন্তু একই ফ্রেমে এখন আর সে ভাবে দেখা যায় না তিনমূর্তিকে। বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ এবং ‘টাইগার ৩’ নিয়ে ব্যস্ত সলমন। আরবাজ় তাঁর ওয়েব সিরিজ় ‘তনাভ’-এর প্রস্তুতি নিচ্ছেন। অন্য দিকে সোহেল এক জন ব্যস্ত প্রযোজক। সলমন অভিনীত ‘রাধে’র প্রযোজনা করেছেন গত বছরই। তিন ভাইয়ের যখন কথা হয়, সবটাই কাজের কথা— জানান আরবাজ়। সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাগ করে নিলেন তিন ভাইয়ের ‘কেজো’ সম্পর্কের কথা।

আরবাজ় বললেন, “আমাদের বেশির ভাগ আলোচনাই হল কোন ভাই কী কাজ করছি তা নিয়ে। যখন দেখা হয়, প্রথম কথা, কী, শুটিং কেমন চলছে? ক’টা শিডিউল বাকি আর ক’টা হয়েছে? মুক্তি কবে, গানগুলো কেমন? ইত্যাদি।... আমাদের সবার নিজের নিজের জীবন রয়েছে। সঙ্গে ব্যস্ততা। আমরা যে যার মতো থাকি।”

তাই বলে এ-ও কি ভাল সম্পর্ক নয়? আরবাজ় মনে করিয়ে দিতে চান, এখনকার দিনে ভাইয়ে ভাইয়ে পরস্পরের কাজের খোঁজ কতটুকু নেন? এক ভাই কি আদৌ জানেন, অন্য ভাইয়ের প্রকল্প কেমন চলছে? কিন্তু সলমন-সোহেল-আরবাজের রসায়ন অন্য মাত্রার। আরবাজের কথায়, “নিজেদের কোনও ছবি মুক্তি পেলে আমরা তিন ভাই একসঙ্গে বসে দেখি। সেটা নিয়ে আলোচনা করি। সঙ্গে হাসিঠাট্টা-ইয়ার্কি-হুজুগও রয়েছে। তবে কাজ বেশি।”

তিন জনকে কি এক ফ্রেমে কখনও দেখা যাবে? জিজ্ঞাসা করতে কী বললেন আরবাজ়? চমকে দিয়ে জানালেন, বড় সম্ভাবনা রয়েছে। তাঁর কথায়, “যখনই সুযোগ আসবে, আমরা তখনই রাজি। এখন আমরা নিজের নিজের কাজে ব্যস্ত হলেও একটা সময় ঠিক আসবে, যখন সোহেল, সলমন এবং আমি একসঙ্গে কিছু করতে চাইব। সে দিনের খুব বেশি দেরি নেই। খুব তাড়াতাড়িই হবে আমার বিশ্বাস।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE