Advertisement
১৮ জুলাই ২০২৪
Salman Khan

গুলিকাণ্ডের পর পাঁচ দিন পার, অবশেষে মুম্বই ছাড়লেন সলমন, কোথায় গেলেন ভাইজান?

সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে কড়া নিরাপত্তার বলয়। এর মাঝেই মুম্বই ছেড়ে কোথায় গেলেন ভাইজান?

Salman Khan travels to dubai with heightened security after shooting incident

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৭:০৩
Share: Save:

রবিবার সলমন খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় আতঙ্কিত বহু বলি তারকাই। যদিও সলমন রয়েছেন নিজের ছন্দে। অভিনেতার বাবা নিজেই জানিয়েছেন, যাঁরা সলমনকে মারার কথা বলছেন, তাঁরা আসলে অশিক্ষিত। যদিও গোটা ঘটনাটিকে বেশ গুরুত্ব দিয়েই দেখছে মহারাষ্ট্র সরকার। বাড়ানো হয়েছে অভিনেতার ব্যক্তিগত নিরাপত্তা। এ ছাড়াও সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টটি ঘিরে ফেলা হয়েছে নিরাপত্তার বলয়ে। অবশ্য এই ঘটনার প্রসঙ্গে এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেলনি ভাইজান। তবে তাঁর ঘনিষ্ঠেরা জানিয়েছেন, সলমন এই ঘটনায় খুব একটা বিচলিত নন। এর মাঝেই শুক্রবার মুম্বই ছাড়লেন অভিনেতা।

শোনা যাচ্ছে, দুবাইয়ে যাচ্ছেন অভিনেতা। তাঁর শরীরচর্চার ব্র্যান্ড ‘বিইং স্ট্রং’-এর কাজেই সেখানে যাচ্ছেন। এ দিন অভিনেতার পরনে ছিল কালো টি-শার্ট, সঙ্গে ম্যাচিং প্যান্ট ও সানগ্লাস। বিমানবন্দরের বাইরে উপস্থিত আলোকচিত্রীদের দূর থেকে মাথা নেড়ে শুভেচ্ছাও জানান তিনি। অভিনেতা বিমানবন্দরে পৌঁছনোর আগেই তাঁর ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী শেরা পৌঁছে যান। সলমন ঢুকতেই এগিয়ে যান তিনি। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকেরা বুধবারই জানিয়েছেন, সলমনের বান্দ্রার বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় জড়িত ব্যক্তিরা অভিনেতাকে শুধুই ভয় দেখাতে চেয়েছিলেন, খুন করতে চাননি। এ দিকে মে মাস থেকে শুরু হবে অভিনেতার ‘সিকন্দর’ ছবির শুটিং। সেই সময় বিদেশে থাকতে হবে তাঁকে। কিন্তু কোথায় হবে শুটিং, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan galaxy apartment Firing Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE