Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

Salman Khan: বিমানবন্দরে উল্টো মাস্ক পরে হাসির খোরাক সলমন

সম্প্রতি যা হল, তা দেখে হাসি চেপে রাখতে পারলেন না সলমনের অনুরাগীরা।

সলমন খান।

সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১১:১৪
Share: Save:

কর্ণ জোহর লিখেছিলেন, ‘সলমন খান যুক্তিকে হার মানান।’

পর্দায় একাই এক দল দুষ্কৃতীকে ঢিট করা হোক বা ঘাড়ের কাছে রোদচশমা ঝুলিয়ে রাখা — তাঁর একনিষ্ঠ অনুরাগীদের কাছে এ সবই ‘ভাই’-এর মহিমা। কিন্তু সম্প্রতি বাস্তবে যা হল, তা দেখে হাসি চেপে রাখতে পারলেন না তাঁরাও। বিদেশ থেকে মুম্বইয়ে ফিরে এলেন সলমন। কিন্তু এ কী! বিমানবন্দরে উল্টো মাস্ক পরে দেখা গেল তাঁকে।

কালো টি শার্টের সঙ্গে ডেনিম শার্ট পরেছিলেন সলমন। মাথায় টুপি। মুখে কালো মাস্ক। সলমনের মাস্কে সোনালি রঙের সুতো দিয়ে ফুটিয়ে তোলা তাঁর নামের আদ্যক্ষর— ‘এস কে’। কিন্তু মাস্কটি উল্টো পরায় সেই অক্ষর দু'টিও স্বাভাবিক ভাবেই উল্টে যায়। সেই অবস্থাতেই চিত্রগ্রাহকদের ক্যামেরায় লেন্সবন্দি হন তিনি।

সলমনের উল্টো মাস্ক পরা দেখে হাসি চেপে রাখতে পারেননি তাঁর অনুরাগীরা। কেউ কেউ ব্যঙ্গ করে বলছেন, মাস্ক পরার অভ্যাস না থাকলে এ ধরনের ভুল হওয়াটাই স্বাভাবিক। অনেকেই আবার তাঁকে ঠিক করে মাস্ক পরার উপদেশ দিয়েছেন।

রাশিয়া এবং তুরস্কে ‘টাইগার ৩’ ছবির কাজ করছিলেন সলমন। ‘বিগ বস’-এর পঞ্চদশ পর্যায় শুরু হওয়ার আগে দেশে ফিরে এসেছেন তিনি। এ বারও সেই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্ব তাঁর কাঁধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE