Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: কবে মুক্তি পাচ্ছে ‘৮৩’, ঘোষণা করে দিলেন রণবীর সিংহ

নেটমাধ্যমে একটি ছবিও পোস্ট করেছেন রণবীর। যেখানে দলের বাকিদের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে।

কপিলের ভূমিকায় থাকছেন রণবীর

কপিলের ভূমিকায় থাকছেন রণবীর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ২২:০১
Share: Save:

অপেক্ষার অবসান। অবশেষে জানা গেল ’৮৩ সিনেমার মুক্তির দিন। অভিনেতা রণবীর সিংহ জানিয়েছেন, বড়দিনেই মুক্তি পাবে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ঘটনা নিয়ে নির্মিত বহু প্রতীক্ষিত এই সিনেমা।

নেটমাধ্যমে একটি ছবিও পোস্ট করেছেন রণবীর। যেখানে দলের বাকিদের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে। সঙ্গের ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘এ বার সময় শুরু। ’৮৩ মুক্তি পাচ্ছে আগামী বড়দিনে’। খোদ অভিনেতার থেকে এমন খবর পেয়ে উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা। এখন থেকেই ছবিমুক্তির অপেক্ষায় দিন গুণতে শুরু করে দিয়েছেন তাঁরা।

১৯৮৩-তে প্রথম বার বিশ্বকাপ জিতেছিল ভারত। কপিল দেবের নেতৃত্বাধীন সেই দলের বিভিন্ন অবিস্মরণীয় কাহিনি নিয়েই তৈরি হয়েছে এই সিনেমা। কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীরই। প্রথমে ২০২০-র ১০ এপ্রিল এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারির কারণে তা আটকে যায়।

এরপর বার বার মুক্তির দিন পিছিয়েছে। সম্প্রতি বিভিন্ন রাজ্যে সিনেমা হল খুলতে শুরু করেছে। সেই দেখেই নির্মাতা এ বার ছবিমুক্তির সিদ্ধান্ত নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Kapil Dev Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE