Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

রাজা রবি বর্মা, অবনীন্দ্রনাথ ঠাকুরের কাজের সঙ্গে প্রদর্শিত হবে সলমনের আঁকা ছবি, ‘লজ্জিত ’ এবং উচ্ছ্বসিত অভিনেতা

বহু বছর ধরেই রং-তুলির সঙ্গে বন্ধুত্ব সলমনের। নিজের আঁকা অনেক ছবি নিলাম করে সমাজসেবামূলক কাজে সেই অর্থ দান করেছেন অভিনেতা।

সলমন খান।

সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ২০:১০
Share: Save:

সলমন খানের আঁকা ছবি ‘ইম্মর্টাল’ প্রদর্শিত হবে বেঙ্গালুরুর একটি চিত্র প্রদর্শনীতে। সেখানে রাজা রবি বর্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর, ভি এস গাইতোন্ডের মতো কালজয়ী শিল্পীদের সঙ্গে থাকবে অভিনেতার আঁকা ছবি। সলমন যতটা খুশি, নিজেকে ততটাই অপ্রতিভ মনে হচ্ছে তাঁর।

টুইট করে নিজেই জানিয়েছেন সে কথা। অভিনেতা লিখেছেন, ‘লজ্জিত অথচ খুবই আনন্দিত এবং সম্মানিত বোধ করছি। রাজা রবি বর্মা, অবনীন্দ্রনাথ ঠাকুর, ভি এস গাইতোন্ডের মতো কিংবদন্তির সঙ্গে আমার কাজও দেখানো হবে। বিনীত ভাবে এই সম্মানের জন্য ধন্যবাদ জানাই'।

বহু বছর ধরেই রং-তুলির সঙ্গে বন্ধুত্ব সলমনের। নিজের আঁকা অনেক ছবি নিলাম করে সমাজসেবামূলক কাজে সেই অর্থ দান করেছেন অভিনেতা। সলমনের বাবা সেলিম খান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ইচ্ছা হলেই বা কোনও কিছুর দ্বারা অনুপ্রাণীত হলে সলমন ছবি আঁকেন। কাজের ব্যস্ততাতেও সেই অভ্যাস ধরে রেখেছেন অভিনেতা।

খুব শীঘ্রই ‘টাইগার ৩’-এর কাজ শুরু করবেন সলমন। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা কইফ এবং ইমরান হাশমি। মনীশ শর্মা পরিচালিত এই ছবির শ্যুটিং মুম্বইয়ে শুরু হবে ৮ মার্চ থেকে। কাজ শুরু হওয়ার আগে যশরাজ স্টুডিয়োতে পুজোয়ও দেখা গিয়েছে ৩ অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood salman khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE