Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Prabhu: ব্যক্তিগত আক্রমণ, কটাক্ষ! টুইটার ছাড়তে চলেছেন বিরক্ত সামান্থা?

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকে টুইটারে সে ভাবে সক্রিয় ছিলেন না সামান্থা।

বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে বিরতি নেবেন সামান্থা?

বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে বিরতি নেবেন সামান্থা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ২১:০৬
Share: Save:

ব্যক্তিগত জীবন টালমাটাল। ভেঙে গিয়েছে চার বছরের দাম্পত্য। সে কথা প্রকাশ্যে আসতেই উড়ে এসেছে কটাক্ষ। চলেছে আলোচনা-সমালোচনা। এমনকি বাদ যায়নি মিথ্যা অপবাদও। সব বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে তাই দিন কয়েক টুইটার থেকেই বিরতি নেবেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু। এমনই দাবি করছে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম।

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর থেকে টুইটারে সে ভাবে সক্রিয় ছিলেন না সামান্থা। সাম্প্রতিক কালে মাত্র দু’টি পোস্ট করেছেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক নিয়ে সামান্থার জারি করা বিবৃতি, অন্যটি বিজ্ঞাপন। গুঞ্জন বলছে, টুইটারে তাঁকে নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য মেনে নিতে পারছেন না সামান্থা। তাই নিজেকে ঠিক রাখতেই এই পদক্ষেপ।

দিন কয়েক আগে একাধিক ইউটিউব চ্যানেলেরও বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন সামান্থা। তাঁর পক্ষ থেকে জানানো হয়, ইউটিউব চ্যানেলগুলি অভিনেত্রীর নামে ভুয়ো খবর রটাচ্ছিল। জনপ্রিয়তা পাওয়ার লোভে ভুল তথ্য দিয়ে বেশ কিছু ভিডিয়ো তৈরি করা হয়েছিল বলে অভিযোগ। সেগুলিতে বলা হয়েছিল, সামান্থার বিবাহবহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তাঁর এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। এর পরেই সেই ইউটিউব চ্যানেলগুলির কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেন সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Actress South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE