Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

একসঙ্গে নাগা-সামান্থা! কোথায় দেখা যাবে প্রাক্তন স্বামী-স্ত্রী কে?

দিন কয়েক ধরেই গুঞ্জন ছিল চে-স্যামের সম্পর্কের বরফ গলছে। এ বার শোনা যাচ্ছে, ফের নাকি পর্দায় জুটি বাঁধতে চলেছেন এই প্রাক্তন দম্পতি।

জোড়া লাগছে নাগা-সামান্থার সম্পর্ক!

জোড়া লাগছে নাগা-সামান্থার সম্পর্ক! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ১৫:০৩
Share: Save:

সম্প্রতি এক বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সামান্থা রুথ প্রভু। মায়োসাইটিসে ভুগছে অভিনেত্রী। ১১ তারিখ মুক্তি পেয়েছে সামান্থার ছবি যশোদা। তার আগে চিকিৎসার কারণে মার্কিন মুলুকে ছুটতে হয় তাঁকে। গত বছরই বিবাহবিচ্ছেদ হয় নাগা চৈতন্য ও সামান্থার। বিয়ে ভেঙে গেলেও প্রাক্তন স্ত্রীর অসুস্থতার খবর পেয়ে ফোন করে তাঁর খোঁজখবর নেন নাগা। সেই সময় সামান্থার সঙ্গে দেখা করতে যান অভিনেত্রীর প্রাক্তন শ্বশুর নাগার্জুন। এ বার গুঞ্জন ফের নাকি একসঙ্গে দেখা যাবে নাগা-সামান্থাকে। কিন্তু কোথায় দেখা যাবে প্রাক্তন জুটিকে?

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিজ্ঞাপনের কাজে একসঙ্গে দেখা যাবে চে-স্যামকে। দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘‘সামান্থা-নাগা দু’জনেই এই বিষয়ে ওয়াকিবহাল যে জুটি হিসেবে তাঁরা খুবই জনপ্রিয়। এ ছাড়া সামান্থার অসুস্থতার সময় তাঁর খোঁজ খবর নেন চে। এখনও যে স্যামকে বন্ধু বলে মনে করেন নাগা এটাই তার প্রমাণ।’’ দিন কয়েক আগে কর্ণ জোহরের শো-তে এসে সামান্থা জানান, তাঁর ও প্রাক্তন স্বামীর সম্পর্ক অনেকটাই স্বাভাবিকের পথে। ইতিমধ্যে ওটিটি-খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়েছে চে-র। সামান্থার অসুস্থতায় দুই প্রাক্তনের বন্ধুত্বের সেতুবন্ধন যে শুরু হয়ে গেল, তা বলা যেতেই পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Naga Chaitanya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE