Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Samantha Ruth prabhu

‘গত দু’বছরে যা সহ্য করেছি…’, নাগার সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে মুখ খুললেন সামান্থা

রূপকথার মতো বিয়ে নাগা-সামান্থার। তবু ভেঙে যায় সেই সম্পর্কে। নাগাকে ছাড়া কী ভাবে কাটালেন এই দু’বছর, জানালেন সামান্থা রুথ প্রভু।

Samantha Ruth Prabhu makes rare comment on her failed marriage with Naga Chaitanya

(বাঁ দিকে) নাগা চৈতন্য, সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২০:১১
Share: Save:

দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুকে ঘিরে চর্চার অন্ত নেই! সম্প্রতি তাঁর অন্তরালে থাকা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। ‘পুষ্পা’র পর তাঁর কর্মজীবনে ব্যাপক সাফল্য এলেও ব্যক্তিগত জীবনে নেমে এসেছেন অন্ধকার। ওই বছরই বিবাহবিচ্ছেদ হয় সামান্থার। চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের সঙ্গে, তাঁর আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। তবে, বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা কথাবার্তায় বুঝিয়ে দেন অভিনেত্রী। তবে, প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। এ বার বিবাহবিচ্ছেদ পরবর্তী দু’বছর যে যন্ত্রণা মধ্যে দিয়ে কাটিয়েছেন সেটাই তুলে ধরলেন অভিনেত্রী।

বিবাহবিচ্ছেদের পরই মায়োসাইটস রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এটি এমন একটি রোগে যেখানে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় অসহ্য কষ্ট করেন অভিনেত্রী। তবে ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা। জীবনের যন্ত্রণাদায়ক দুটি বছর প্রসঙ্গে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী। সামান্থার কথায়, ‘‘যখন কঠিন সময় এল, আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল। কেউ জানেন না, ঠিক কতটা যন্ত্রণা এই দুটো বছরে আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাঁদের কথা পড়তাম। ওই গল্পগুলো সেই সময় আমাকে অনুপ্রাণিত করত।’’

এই মুহূর্তে নাগা ও সামান্থা নিজেদের মতো করে তাঁদের জীবনটা গুছিয়ে নিয়েছেন। বেশির ভাগ সময় দেশের বাইরেই কাটান সামান্থা। অন্য দিকে, অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী। যদিও এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি নাগা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE