মা হতে চলেছেন বলি অভিনেত্রী সমীরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করলেন তিনি।

২০১৩-এ অভিনয় থেকে সাময়িক বিরতি নেন সমীরা। বিয়ে করেন ব্যবসায়ী অক্ষয় ভদ্রেকে। ২০১৫-এ পুত্র সন্তানের জন্ম দেন সমীরা। এ বার দ্বিতীয় সন্তানের অপেক্ষা।

বেবি বাম্পের ছবি শেয়ার করে সমীরা জানিয়েছেন, সন্তানকে সাহসী হওয়ার, হৃদয়বান হওয়ার বার্তা দিতে চান। তবে এ ধরনের ছবিতেই ট্রোলিংয়েরও শিকার হন তিনি। সমীরার আগের চেহারা কেমন ছিল, আর এখন কেমন চেহারা হয়েছে, তা নিয়ে সোশ্যাল ওয়ালে বহু তির্যক মন্তব্য শুনতে হয়েছে নায়িকাকে। তবে তার প্রতিবাদও করেছেন তিনি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

সমীরা সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেছেন, ‘‘আমি খুব গুরুত্বপূর্ণ একটা প্রশ্ন করতে চাই। এত ট্রোলিং কোথা থেকে আসছে? সকলেই তো মায়ের শরীর থেকেই এসেছে। ফলে যাঁরা ট্রোল করছেন, তাঁদের লজ্জা হওয়া উচিত। কারণ এটা তো প্রাকৃতিক পদ্ধতি। খুব সুন্দর এই পদ্ধতি। করিনার মতো কেউ কেউ আছেন, যাঁরা মা হওয়ার পরও সমান আকর্ষণীয়। আবার কেউ বা আমার মতো।’’

আরও পড়ুন, ‘আমি ভাগ্যবান #মিটু ফেস করিনি, কিন্তু কেন ভাগ্যবান বলব বলুন তো?’

সমীরা শুধু নন, এর আগে বহু নায়িকা ট্রোলিংয়ের শিকার হয়েছেন। কিন্তু সন্তানসম্ভবা অবস্থায় ট্রোলিং? এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বলি মহলের একটা বড় অংশ।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)