Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মাদক পাচার মামলায় গ্রেফতার কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদী

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ০৪ সেপ্টেম্বর ২০২০ ১৩:৩১
রাগিনী দ্বিবেদী। ফাইল চিত্র।

রাগিনী দ্বিবেদী। ফাইল চিত্র।

মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হলেন কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদী। শুক্রবার সকাল সাড়ে ৬টা নাগাদ সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ(সিসিবি)-এর একটি দল রাগিনীর বাড়িতে তল্লাশি চালায়। তল্লাশির সময় বেশি কিছু গুরুত্বপূর্ণ জিনিস বাজেয়াপ্ত করেন সিসিবি আধিকারিকরা। জেরার জন্য রাগিনীকে সিসিবি দফতরে নিয়ে যান তদন্তকারী আধিকারিকরা। দীর্ঘ ক্ষণ তাঁকে জেরা করার পর গ্রেফতার করা হয়।

সিসিবি সূত্রে খবর, ৩ সেপ্টেম্বর রাগিনীকে তলব করা হয়। কিন্তু সিসিবি-র অফিসে নিজে হাজির না হয়ে তাঁর আইনজীবীকে পাঠান রাগিনী। অভিযোগ, ওই দিনই নিজের ফোন নম্বরও বদলে ফেলেন অভিনেত্রী। এর পরই সিসিবি-র আধিকারিকরা আদালতের দ্বারস্থ হয়ে রাগিনীর বাড়িতে তল্লাশির আবেদন জানান। আদালত সেই আবেদন মঞ্জুর করে। তার পরই এ দিন সকালে রাগিনীর বাড়িতে তল্লাশি শুরু করে সিসিবি।

অন্য দিকে, তলব সত্ত্বেও সিসিবি অফিসে হাজিরা না দেওয়ার প্রসঙ্গে রাগিনীর দাবি, তাঁকে খুব অল্প সময়ের মধ্যে নোটিস দেওয়া হয়েছে। ফলে তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব হয়নি। তাঁকে নোটিস পাঠানোর পর পরই নিজের ইনস্টাগ্রাম পোস্টে রাগিনী লেখেন, ৭ সেপ্টেম্বর তিনি সিসিবি-র দফতরে হাজিরা দেবেন। পাশাপাশি এটাও দাবি করেন, “এক জন নাগরিক হিসেবে পুলিশের সঙ্গে এ ব্যাপারে সহযোগিতা করা কর্তব্য বলেই মনে করি। কোনও কিছু গোপন করার বিষয় নেই। কোনও অসাধু কাজের সঙ্গেও জড়িত নই আমি।”

Advertisement

আরও পড়ুন: রিয়ার বাড়িতে এনসিবি-র হানা, জিজ্ঞাসাবাদের জন্য আটক শৌভিক ও স্যামুয়েল

কয়েক দিন আগেই রাগিনীর এক বন্ধু রবিকে গ্রেফতার করে সিসিবি। তদন্তকারী আধিকারিকদের দাবি, জেরায় রবি অনেক তথ্য তাঁদের দিয়েছেন। রাগিনীর নামও জেরায় উঠে এসেছে। তার পরই রাগিনীর বাড়িতে এ দিন তল্লাশিতে যায় সিসিবি।

গত ২১ অগস্ট কর্নাটকে মাদক পাচারের বড়সড় চক্রের খোঁজ পায় নারকোটিক কন্ট্রোল ব্যুরো(এনসিবি)। এই ঘটনায় বেশ কয়েক মাদক পাচারকারীকেও গ্রেফতার করেছে তারা। ধৃতদের এক জনের ডায়েরি থেকে এনসিবি-র আধিকারিকরা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির ১৫ জন সেলিব্রিটির নাম পান। এই ঘটনা প্রকাশ্যে আসার পর পরিচালক ইন্দ্রজিৎ লঙ্কেশ বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করেন। যে সব সেলিব্রিটি এই পাচারচক্রের সঙ্গে জড়িত তাঁদের পর্দা ফাঁস করার কথা বলেন। ইন্দ্রজিৎকে তলবের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে সিসিবি সূত্রে খবর।

রাগিনীর জন্ম বেঙ্গালুরুতে। ২০০৯-এ ‘বীর মাদাকারি’ ছবিতে আত্মপ্রকাশ করেন। তাঁর হিট ছবিগুলোর মধ্যে রয়েছে কেম্পে গৌড়া, রাগিনী আইপিএস, শিবা, বাঙ্গারি।

আরও পড়ুন

Advertisement