Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
sandy saha

Sandy Saha: শ্রাবন্তীদি চিরকাল সমকামিতাকে সমর্থন করেছেন, কিন্তু তাঁর পুত্র এতটা হোমোফোবিক! ক্ষোভ স্যান্ডির

বৃহস্পতিবার রাতে স্যান্ডি এবং স্যান্ডির এক বন্ধু ভিডিয়ো কলে কথা বলছিলেন। সেই সময়ে বন্ধুর বাড়িতে উপস্থিত ছিলেন অভিমন্যু।

শ্রাবন্তীর সঙ্গে অভিমন্যু এবং স্যান্ডি

শ্রাবন্তীর সঙ্গে অভিমন্যু এবং স্যান্ডি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১২:০২
Share: Save:

স্যান্ডি সাহার যৌন পরিচয় নিয়ে অশ্রাব্য গালিগালাজ করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়! এমনই অভিযোগ তুললেন কলকাতার জনপ্রিয় ইউটিউবার।

Advertisement

বৃহস্পতিবার রাতে স্যান্ডি এবং স্যান্ডির এক বন্ধু ভিডিয়ো কলে কথা বলছিলেন। সেই সময়ে বন্ধুর বাড়িতে উপস্থিত ছিলেন অভিমন্যু। স্যান্ডি তাঁর বন্ধুর কাছে জানতে চাইলেন, ‘‘তোর পিছনে কে আছে? তার সঙ্গেও কথা বলি।’’ অভিমন্যুর দিকে ক্যামেরা তাক করতেই তিনি নাকি স্যান্ডির যৌন পরিচয় নিয়ে অশ্রাব্য গালিগালাজ করে জানান, এমন এক মানুষের সঙ্গে তিনি কথা বলতে রাজি নন।

আনন্দবাজার অনলাইনকে স্যান্ডি বললেন, ‘‘শ্রাবন্তীদিকে আমি অনেক দিন ধরে চিনি। তিনি সমকামিতাকে চিরকাল সম্মান দিয়েছেন, সমর্থন করেছেন। কিন্তু তাঁর ছেলের মুখ থেকে এমন শব্দ শুনব, ভাবতেও পারিনি!’’ অপমানিত স্যান্ডি জানালেন, তিনি শ্রাবন্তীকে মেসেজে সবটা জানিয়েছেন। কিন্তু কোনও উত্তর আসেনি সে দিক থেকে।

স্যান্ডির ধারণা, অভিমন্যুর এই রাগের কারণ সম্ভবত লুকিয়ে রয়েছে কিছু বছর আগের একটি ঘটনায়। স্যান্ডির কথায় জানা গেল, কয়েক বছর আগে শ্রাবন্তীকে নিয়ে একটি ভিডিয়ো বানিয়েছিলেন তিনি। স্যান্ডির কথায়, ‘‘খুবই মজা করে কিছু কথা বলেছিলাম অভিমন্যুর মায়ের সম্পর্কে। কিন্তু সেই ভিডিয়ো নিয়ে পরবর্তীতে বিস্তারিত কথাও হয়েছিল শ্রাবন্তীদির সঙ্গে। তার পরেও কি অভিমন্যুর রাগ থাকতে পারে?’’ স্যান্ডির ক্ষোভ, যদি রাগ থাকেও, তাহলে কি কারও যৌন পরিচয় নিয়ে এমন শব্দ ব্যবহার করা যায়! শ্রাবন্তী-পুত্রের সম্পর্কে স্যান্ডির বক্তব্য, ‘‘অভিমন্যুকে আমি অনেক দিন ধরে চিনি। কিন্তু এটা জানতাম না যে ও এতটা হোমোফোবিক। এই এক দিনের বাক্যালাপে সেটা স্পষ্ট।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.