Advertisement
০৭ মে ২০২৪
Sania Mirza

স্বামী শোয়েব মালিকের সঙ্গে টালমাটাল সম্পর্ক, জীবনে নতুন পদক্ষেপ করতে চলেছেন সানিয়া

পরকীয়ার সম্পর্কে জড়িয়েছেন স্বামী, বিদায় নিয়েছেন টেনিস থেকে, এ বার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সানিয়া মির্জা।

Picture Of Sania Mirza and Shoaib Mallik

পরকীয়ায় জড়িয়েছেন সানিয়ার স্বামী! নয়া ইনিংসের ইঙ্গিত টেনিস তারকার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৬:৫৮
Share: Save:

ভারত ও পাকিস্তান দুই দেশের খ্যাতনামী ক্রীড়া তারকা সানিয়া মির্জা ও শোয়েব মালিক। মাস দুয়েক আগেই টেনিস থেকে বিদায় নিয়েছেন সানিয়া। এর মধ্যে প্রতিনিয়ত সংবাদ শিরোনামে উঠে এসেছে তাঁর দাম্পত্য জীবন। ঘর ভাঙতে বসেছে সানিয়া-শোয়েবের। সম্পর্কে ঢুকে পড়েছেন তৃতীয় ব্যক্তি, সেই কারণেই বিচ্ছেদের সুর। যদিও দু’জনই তাঁদের সম্পর্ক নিয়ে ক্রমাগত হেঁয়ালি করেই চলেছেন। তবে এর মাঝেই এল নতুন খবর। এ বার নতুন এক অধ্যায় শুরু করতে চলেছেন সানিয়া। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তাঁর।

সূত্রের খবর, ‘টেলিভিশন কুইন’ একতা কপূরের হাত ধরেই অভিনয় জগতে পা দেবেন ভারতের এই প্রাক্তন টেনিস সুন্দরী। খুব শীঘ্রই নাকি শোয়ের জন্য শুটিং ফ্লোরে নামবেন টেনিস প্লেয়ার সানিয়া। যদিও এই প্রসঙ্গে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। একতা কপূরের শো ‘বেকাবো’ নিয়ে চর্চা চলছে, কারণ দীর্ঘ দিন পরে সিরিয়ালে ফিরেছেন শালিন ভানোট। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ‘হ্যাং আউট’ নামের একটি চ্যাট শো করা হচ্ছে। জল্পনা, সেই শো মারফত ‘বেকাবো’র প্রচার চালাবেন সানিয়া। সঙ্গে থাকবেন শালিন ও এষা সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Sania Mirza Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE