Advertisement
১৪ জুলাই ২০২৪
Sanjay Dutt

অনুরাগীকে ধাক্কা মেরে সরিয়ে দিলেন সঞ্জয় দত্ত! কেন এত রেগে গেলেন ‘মুন্নাভাই’?

কটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে অভিনেতা সঞ্জয় দত্ত তাঁর এক অনুরাগীকে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছেন। ঘটনাটি ঘটেছে মুম্বই বিমানবন্দরে। কী চেয়েছিলেন সেই অনুরাগী?

Sanjay Dutt

সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৫:০৬
Share: Save:

তারকাদের হাতের নাগালে পেলে অনুরাগীরা তাঁদের ছুঁয়ে দেখার জন্য মরিয়া হয়ে ওঠেন। প্রিয় তারকার সঙ্গে নিজস্বী তুলতে চান। কখনও হাসিমুখে সেই সব আবদার মেনে নেন তারকারা, কখনও আবার বিরক্ত হন। সঞ্জয় দত্তকে সম্প্রতি অগ্নিমূর্তি ধরতেই দেখা গেল।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে অভিনেতা সঞ্জয় দত্ত তাঁর এক অনুরাগীকে ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছেন। কী চেয়েছিলেন সেই অনুরাগী? দেখা যায়, সঞ্জয় বেরোচ্ছিলেন মুম্বই বিমানবন্দর থেকে। সেই ব্যক্তি তখনই অভিনেতার সঙ্গে নিজস্বী তুলতে ছুটে আসেন। তাঁর হাতে ছিল স্মার্টফোন। ইচ্ছে তো পূরণ হলই না, উল্টে সঞ্জয় ধাক্কা মেরে সরিয়ে দিলেন তাঁকে।

এ হেন প্রত্যাখ্যানে হতচকিত হয়ে যান সেই অনুরাগী, হতাশও হয়ে পড়েন। সামনাসামনি ছিলেন যাঁরা বিস্ময়ে তাঁরাও হতবাক হয়ে যান সঞ্জয়ের এমন রূঢ় ব্যবহারে। সমাজমাধ্যমে এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সঞ্জয়কে সমালোচনার মুখে পড়তে হয়েছে।

এক জন লিখেছেন, “বাবা! এত দেমাক বলিউডের লোকেদের!” সেই ব্যক্তির সমর্থনে যেমন কেউ কেউ কথা বলেছেন, আবার এক জন লিখেছেন, “তা হলে কি শোয়ার ঘরে ঢুকে গিয়েও ছবি তুলবে?” সঞ্জয়ের মা তথা প্রয়াত অভিনেত্রী নার্গিসের ৯৪তম জন্মদিনে তাঁর একটি না-দেখা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সঞ্জয়। লিখেছিলেন, “আমার ধ্রুবতারা, শুভ জন্মদিন। যেখানেই থাকো, আজীবন ভালবাসব তোমায়।” সঞ্জয়ের বোন প্রিয়াও মা-এর স্মৃতি ফিরে দেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Dutt Bollywood Actor Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE