Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

নিউ ইয়ারে সঞ্জয়কে সারপ্রাইজ দিলেন ত্রিশলা!

নিজস্ব প্রতিবেদন
৩১ ডিসেম্বর ২০১৭ ১৭:৩৬
বাবা ও মেয়ে। ছবি: ত্রিশলার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বাবা ও মেয়ে। ছবি: ত্রিশলার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

নতুন বছরকে স্বাগত জানাতে দুবাই পৌঁছে গিয়েছে দত্ত পরিবার। দুই ছেলেমেয়ে ইকরা ও শাহরানকে নিয়ে ক’দিন আগেই দুবাই উড়ে গিয়েছেন সঞ্জয় ও মান্যতা। আর সেখানেই সারপ্রাইজ!

আগামী ছবি ‘তোরবাজ’-এর শুটিং স্থগিত করে ক’দিনের জন্য একেবারেই ছুটি কাটাতে চান সঞ্জয় দত্ত। সেই অনুযায়ী দুবাইতে গিয়েছেন তাঁরা। আর সেখানেই তাঁদের সঙ্গে দেখা করতে চলে এসেছেন নায়কের বড় মেয়ে ত্রিশলা।

ত্রিশলা সঞ্জয়ের প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মার মেয়ে। আপাতত নিউ ইয়র্কে থাকেন ত্রিশলা। সঞ্জয়রা দুবাইতে ছুটি কাটাতে যাচ্ছেন জানতে পেরেই ত্রিশলাও দেরি করেননি। সোজা সেখানে গিয়ে সারপ্রাইজ দিয়েছেন বাবাকে।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, বর্ষবরণ করতে সপরিবারে কোথায় গেলেন প্রিয়ঙ্কা?

আরও পড়ুন, ২০১৮-এ যে বলি সেলেবরা সাতপাকে বাঁধা পড়তে পারেন

শনিবার রাত থেকেই দত্ত পরিবারের নিউ ইয়ার সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে। রাতেই স্পেশাল ডিনারে গিয়েছিলেন মান্যতা-সঞ্জয় ও তাঁদের দুই সন্তান। গিয়েছিলেন ত্রিশলাও। সেখানে গিয়ে বেশ কয়েকটি ছবিও তুলেছেন তাঁরা। ত্রিশলা শেয়ার করেছেন বিশেষ কয়েকটি ছবিও।

mean muggin’ selfie👺❤️👸🏻 pre-new years celebration before the storm tonight! @duttsanjay — 🍾🎉🍸🥂🥃 #papadukes #daddyslittlegirl #familyvacay #villianousduo

A post shared by Trishala Dutt (@trishaladutt) on

A post shared by Trishala Dutt (@trishaladutt) on

বাবার সঙ্গে এই ছবি শেয়ার করেছেন ত্রিশলা। লিখেছেন, ‘…সেলফি, প্রি নিউ ইয়ার সেলিব্রেশন’। আর পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে ত্রিশলা ক্যাপশন করেছেন, ‘কমপ্লিট’। মান্যতাও লিখেছেন, ‘দ্য দত্তস’।

আরও পড়ুন

Advertisement