Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Heeramandi Teaser

সোনালি আভায় উজ্জ্বল ছয় রূপসী, প্রকাশ্যে সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামণ্ডী’র টিজ়ার

রাজকীয় সিনেমার জন্য জনপ্রিয় ও প্রশংসিত তিনি। ওটিটির জগতে পা রাখতে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। প্রকাশ্যে এল তাঁর সিরিজ় ‘হীরামণ্ডী’র টিজ়ার।

Poster of Sanjay Leela Bhansali\\\'s Heeramandi.

রাজকীয় বেশে পর্দা আলো করলেন ছয় রূপসী, প্রকাশ্যে ‘হীরামণ্ডী’র টিজ়ার। গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৭
Share: Save:

পরনে সোনালি রঙা পোশাক। সঙ্গে সোনার গয়না। সোনালি আভায় রাজকীয় বেশে উজ্জ্বল ছয় রূপসী। এমন এক দুনিয়া যেখানে গণিকারাই রানি। প্রকাশ্যে সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামণ্ডী’র টিজ়ার। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ খ্যাত পরিচালকের এই ওয়েব সিরিজ় নিয়ে জল্পনা বহু দিন ধরেই। সিরিজ়ের প্রথম টিজ়ার মুক্তি পাওয়ার পরেই তা ভাইরাল সমাজমাধ্যমে। টিজ়ারে মুগ্ধ অনুরাগীরা। পরিচালক ফিরছেন তাঁর অতিপরিচিত ‘লার্জার দ্যান লাইফ’ সিনেদুনিয়া নিয়ে। দাবি নেটাগরিকদের।

যৌনপল্লি ও গণিকাদের দুনিয়া নিয়ে বরাবরই কৌতূহলী সাধারণ দর্শক। তাঁদের জীবনযাপনকে আগেও একাধিক বার বড় পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে এক যৌনপল্লি থেকে রাজনীতির উচ্চতায় উঠে আসা নারীর গল্প বলেছিলেন পরিচালক। দর্শক ও সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল সেই ছবি। আলিয়া ভট্টের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন সবাই। এমনকি, অস্কারে মনোনয়ন পাওয়ার যোগ্যতাও অর্জন করেছিল ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। ছবির সাফল্যের পর এ বার ওয়েব সিরিজ় তৈরির কাজে মন দিয়েছেন ‘দেবদাস’ খ্যাত পরিচালক। ঘোষণার পর থেকে ‘হীরামণ্ডী’ নিয়ে তুঙ্গে ছিল জল্পনা। শোনা গিয়েছিল, সিরিজ়ে এক ফ্রেমে দেখা যাবে বলিউডের প্রথম সারির একাধিক অভিনেত্রীকে। সেই কথা মতোই টিজ়ারে দেখা মিলল ছয় রূপসীর। সোনার সাজে রাজকীয় বেশে হাজির ছয় অভিনেত্রী মনীষা কৈরালা, সোনাক্ষী সিন্‌হা, অদিতি রাও হায়দরি, রিচা চড্ডা, সঞ্জীদা শেখ, শর্মিন সেহগল। তবে এখনও ঘোষণা করা হয়নি সিরিজ় মুক্তির তারিখ।

এর আগে বিতর্কের কারণেও শিরোনামে উঠে এসেছে ‘হীরামণ্ডী’। মাঝে শোনা গিয়েছিল, সিরিজ় থেকে বাদ গিয়েছে শাবানা আজ়মি ও মুমতাজ়ের চরিত্র। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুমতাজ় জানান, ‘হীরামণ্ডী’তে কাজ করার কথা ছিল তাঁর। এ বিষয়ে মুখ না খুললেও সঞ্জয় লীলা ভন্সালী এক সাক্ষাৎকারে জানান, ‘হীরামণ্ডী’ তাঁর কেরিয়ারের অন্যতম কঠিন একটি কাজ। ওয়েব সিরিজ়ের আটটি এপিসোড বানাতে গিয়ে আটটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি বানানোর মতো পরিশ্রম করতে হয়েছে তাঁকে, জানান পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE