Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

সঞ্জয়ের জীবনে গুরুত্বপূর্ণ এই ৫ মহিলা বাদ পড়েছেন ‘সঞ্জু’তে!

নিজস্ব প্রতিবেদন
০৩ জুলাই ২০১৮ ১৫:২৭
সম্প্রতি মুক্তি পেয়েছে রাজকুমার হিরানির ছবি ‘সঞ্জু’। ইতিমধ্যেই বাহুবলীর রেকর্ডকেও ছাপিয়ে গিয়েছে এই ছবি। কিন্তু জানেন কি এই ছবি থেকে বাদ দেওয়া হয়েছে এমন ৫ জন মহিলাকে সঞ্জয়ের জীবনে যাঁদের গুরুত্ব অনেক। কাদের বাদ দেওয়া হয়েছে দেখে নিন

ত্রিশালা দত্ত: সঞ্জয় দত্ত এবং তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা। মা মারা যাওয়ার পর থেকেই ত্রিশালা আমেরিকায় আছেন। পুরো ছবির কোথাও ত্রিশালার চরিত্র রাখা হয়নি। এটা সত্যিই শকিং!
Advertisement
রিচা শর্মা: সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী। তিনি একজন বলিউড অভিনেত্রীও। ১৯৮৭ সালে নিউ ইয়র্কে সঞ্জয় দত্তকে বিয়ে করেন তিনি। তারপর আর অভিনয় করেননি।

রিয়া পিল্লাই: ১৯৯৮ সালে রিয়ার সঙ্গে বিয়ে করেন সঞ্জয় দত্ত। কিন্তু খুব বেশি তাঁরা একসঙ্গে ছিলেন না। বিয়ের কয়েক বছরের মধ্যে মিউচুয়াল ডিভোর্সের পথে এগন তাঁরা। সঞ্জুতে উল্লেখ নেই তাঁরও।
Advertisement
প্রিয়া দত্ত: প্রিয়া সঞ্জয় দত্তের বোন। ছবিতে প্রিয়াকে অবশ্য দেখানো হয়েছে। তবে সেই চরিত্র এতটাই কম সময়ের জন্য স্ক্রিনে এসেছিল যে তা প্রায় না দেখানোরই সমান। কারণ, সঞ্জয়ের দীর্ঘ টানাপড়েনের জীবনে বোন প্রিয়ার ভূমিকা অনেক।

টিনা মুনিম: অনেকেই ভেবেছিলেন ছবিতে সোনম কপূরের চরিত্রটি টিনা মুনিমকে উদ্দেশ্য করেই। পরে শোনা গিয়েছিল, মাধুরীর চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে এই বিষয়ে এখনও যথেষ্ট সন্দেহ রয়েছে।

Tags: সঞ্জয় দত্তসঞ্জু