• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘বিশ্বাসই হচ্ছে না কার্তিকের বাইকের পেছনে বসার জন্য টাকা পাচ্ছি’, উচ্ছ্বসিত সারা আলি খান

ajkal
ইমতিয়াজ আলির পরবর্তী ছবির দৃশ্য। ছবি:টুইটার।

‘রকস্টার’ খ্যাত পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন কার্তিক- সারা। আর তা নিয়ে এখন থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।ইমতিয়াজ পরিচালিত সিনেমা 'লাভ আজ কাল'-এর সিক্যুয়ালেই দেখা যাবে তাঁদের। এমনটাই আভাস মিলেছে ইমতিয়াজের টুইটার থেকে। 

 সম্প্রতি একজন সাংবাদিক সারাকে কার্তিকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তাঁর বিশ্বাসই হচ্ছে না তিনি কার্তিক আরিয়ানের বাইকের পেছনে বসবার জন্য টাকা পাচ্ছেন। যে কোনও মেয়েই এরকম সুযোগ পাওয়ার জন্য মরতেও রজি আছে। কার্তিকের সঙ্গে কাজ করার প্রসঙ্গে ‘কেদারনাথ’ অভিনেত্রীর আরও যোগ করেন,  তাঁর মনেই হয়নি তিনি কাজ করছেন। শ্যুটিং-এর প্রত্যেকটি দিনই খুবই মজাদার কেটেছে।

 

বলিউডে পা রাখতেই সাড়া ফেলেছিলেন সারা আলি খান। ‘কেদারনাথ’, ‘সিম্বা’ একের পর এক হিট ছবি দিয়ে সেলুলয়েডে জায়গা করে নিয়েছিলেন খুব সহজেই। অন্যদিকে বলিউডের ‘চকোলেট বয়’ কার্তিক আরিয়ানও কোনও অংশে কম যান না। সারা- কার্তিক যে পরস্পরকে ‘ডেট’ করছেন তা বলি মহলে কান পাতলেই শোনা যায়। সম্প্রতি কার্তিক তাঁর পরবর্তী ছবি ‘ পতি পত্নী অউর ও’ ছবির শ্যুটিং-এ লখনউ উড়ে গিয়েছিলেন। আর মজার কথা কী জানেন?  কার্তিকের সঙ্গে দেখা করতে সারাও সেটে গিয়ে হাজির। শুধু কী তাই?  শুটিং শেষে দুজনে মিলে একটি  অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য দিল্লিও উড়ে গেছেন একইসঙ্গে।

আরও পড়ুন: কঙ্গনা ছাড়া সম্ভব হত না

 

অবশ্য কার্তিকের প্রতি বিশেষ অনুরাগ নিয়ে কোনওদিনই বিশেষ লুকোছাপা করেননি সারা। বরং পরিচালক কর্ণ জোহর-এর ‘টক শো’ তে এসে তা খোলাখুলি স্বীকারও করে নেন তিনি।  বলিউড কি খুব শীঘ্রই আর এক নতুন জুটি পেতে চলেছে? তা সময়ই বলবে।

আরও পড়ুন: বাস্তবের ‘গালি বয়’কে চেনেন? ঢাকার বস্তি থেকে উঠে এখন বাংলা র‌্যাপের ধামাকা

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন