Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sara Ali Khan

Sara Ali Khan: বিশেষ শর্তসাপেক্ষে বিয়ে করবেন সইফ-কন্যা, কী সেটি?

সইফের সঙ্গে অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারা তখন মাত্র ৯। মায়ের কাছে থেকে, তাঁর আদর্শেই বেড়ে ওঠেন অভিনেত্রী। তাই অমৃতাকে ঘিরে আবর্তিত তাঁর জীবন।

কেমন পুরুষ বিয়ে করতে চান সারা

কেমন পুরুষ বিয়ে করতে চান সারা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৭:২৭
Share: Save:

বিয়ে করবেন সারা আলি খান। কিন্তু যিনি তাঁর শর্ত মেনে নেবেন, সেই পুরুষের পাণিগ্রহণ করবেন সইফ আলি খানের মেয়ে। কী সেই শর্ত? যে পুরুষ তাঁর এবং তাঁর মায়ের সঙ্গে থাকতে পারবেন, সইফ-কন্যা তাঁকেই বিয়ে করবেন।

সারার সাম্প্রতিকতম ছবি ‘আতরঙ্গি রে’-র প্রচারে তাঁর বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সারা জানান, ছবিতে তাঁর চরিত্রের মতো তিনি পালিয়ে বিয়ে করতে রাজি নন। সারার কথায়, ‘‘আমার ঘর মানে আমার মা। কোথাও পালিয়ে গেলেও সেখানেই ফিরে আসব। মাকে ছেড়ে কোথাও যাওয়ার ক্ষমতা আমার নেই।’’

সইফ আলি খানের সঙ্গে অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯। এর পর মায়ের কাছে থেকে, তাঁর আদর্শেই বেড়ে ওঠেন অভিনেত্রী। তাই অমৃতাকে ঘিরেই আবর্তিত সারার জীবন। সইফ দ্বিতীয় বিয়ে করলেও (করিনার সঙ্গে বিয়ে হয় সইফের) অমৃতা একাই থেকেছেন তাঁর সন্তানদের সঙ্গে। ২০০৪ সালের পর থেকে মেয়ে সারা এবং ছেলে ইব্রাহিমের সঙ্গে আলাদা বাড়িতে থাকেন অমৃতা। তাই মা ছাড়া মেয়ে যেন অন্ধ। তাঁর সাম্প্রতিতম সাক্ষাৎকারেও সেই উদাহরণই মিলল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Amrita Singh saif ali khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE