• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জুটি বাঁধছেন অপরাজিতা-শাশ্বত

Actor
অপরাজিতা, কনীনিকা ও শাশ্বত

Advertisement

অভিনেত্রী নন, মানসী সিংহ কথাগুলো বলছিলেন পরিচালক হিসেবে, ‘‘সম্পর্ককে একটা ছকের মধ্যে বাঁধা যায় না। ভালবাসা যে দিকে নিয়ে যাবে, সম্পর্কও সে দিকেই যাবে। তার মাঝে সমাজ-সংস্কার এলে, সেগুলোকে না হয় উপেক্ষা করা যাবে।’’ প্রথম বার বড় পর্দায় ছবি করতে চলেছেন মানসী। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। প্রধান চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য। 
‘এটা আমাদের গল্প’ একেবারেই পারিবারিক ড্রামা। সর্বোপরি প্রেমের গল্প। শাশ্বত এবং অপরাজিতা এই প্রথম বার একে অপরের বিপরীতে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সন্তান হওয়ার পরে কিছু দিন বিরতি নিয়ে ফের কাজ শুরু করেছেন তিনি। এই ছবিটির আগে অভিজিৎ সেনের ‘টনিক’-এও কাজ করেছেন অভিনেত্রী। 
ডেবিউয়ের নেপথ্যের গল্প বলছিলেন মানসী, ‘‘এই গল্পটা আমার বহুদিন থেকে ভাবা। কিন্তু চট করে সিনেমা বানিয়ে ফেলব, এমন তো ঠিক হয় না। এ ক্ষেত্রে পাশে এসে দাঁড়িয়েছে আমার দুই বন্ধু শর্মিষ্ঠা ঘোষ আর দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়। তার পর প্রযোজনা হাউস খোলা হল।’’ এ সবের জন্য ছোট পর্দায় অভিনয় ছেড়েছেন মানসী। এক বছর ধরে পরিচালনার প্রস্তুতি নিয়েছেন। ছবির গল্প তাঁর। মানসীর সঙ্গে মিলে চিত্রনাট্য লিখেছেন দেবপ্রতিম দাশগুপ্ত। ছবিতে রয়েছেন সোহাগ সেন, খরাজ মুখোপাধ্যায় প্রমুখ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন