Advertisement
২৫ জুন ২০২৪
Satish Kaushik Death Controversy

রাশিয়ার মেয়ে এবং নীল গুলি দিয়ে সতীশের ‘কাম তামাম’ করতে চাইতেন স্বামী, দাবি বিকাশের স্ত্রীর

সানভির দাবি, গত বছরের অগস্টে বিকাশ এবং সতীশ দুবাই গিয়েছিলেন। সেখানে বিকাশের কাছে সতীশ ওই টাকা ফেরত চাইলে বিকাশ জানিয়েছিলেন যে, ভারতে গিয়ে তিনি ওই টাকা ফেরত দেবেন।

Farmhouse owner Vikas Malu wanted to destroy Satish Kaushik’s by giving “Blue Pills and Russian girl,” claims estranged wife Sanvi Malu

সতীশের মৃত্যু নিয়ে নতুন দাবি বিকাশ মালুর স্ত্রী সানভি মালুর। নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১১:৩৫
Share: Save:

রাশিয়ার মেয়েদের ডেকে এবং নীল রঙের মাদকের গুলি খাইয়ে অভিনেতা এবং পরিচালক সতীশ কৌশিকের ‘কাম তামাম’ করার কথা জানিয়েছিলেন স্বামী বিকাশ মালু, এমনটাই দাবি করলেন তাঁর দ্বিতীয় স্ত্রী। একই সঙ্গে তাঁর আরও দাবি, বর্ষীয়ান অভিনেতার কিছু খারাপ ‘শখ’ রয়েছে বলেও নাকি বিকাশ তাঁকে জানিয়েছিলেন। দিল্লি পুলিশের তলব করার আগে এএনআইকে কুবের-কর্তার দ্বিতীয় স্ত্রী সানভি মালু এক সাক্ষাৎকার দেন। সেখানে সানভির দাবি, অভিনেতা সতীশের কাছে বিকাশ ১৫ কোটি টাকা ধার নিয়েছিলেন। কিন্তু সেই টাকা ফেরত দেওয়ার কোনও অভিসন্ধি তাঁর ছিল না। সানভি দাবি করেছেন, টাকা ফেরত দেওয়া নিয়ে বিকাশ এবং সতীশের মধ্যে বাক্‌বিতণ্ডা হয়। এর পরই তাঁর প্রাক্তন স্বামী রাশিয়ার মেয়েদের ডেকে এবং নীল রঙের গুলি খাইয়ে বর্ষীয়ান অভিনেতাকে শেষ করে ফেলার কথা জানিয়েছিলেন বলেও দাবি করেন সানভি।

তিনি জানিয়েছেন, বিকাশ গত বছরের অগস্টে সতীশের ‘কাম তামাম’ করার কথা তাঁকে বলেছিলেন। সানভির দাবি, সতীশ এবং বিকাশের মধ্যে ব্যবসায়িক যোগ ছিল। আর সেই কারণেই অভিনেতা তাঁর প্রাক্তন স্বামীকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন। কিন্তু সেই টাকা করোনা আবহে ডুবে যায়। গত বছরের অগস্টে বিকাশ এবং সতীশ দুবাই গিয়েছিলেন। সেখানে বিকাশের কাছে সতীশ ওই টাকা ফেরত চাইলে বিকাশ জানিয়েছিলেন যে, ভারতে গিয়ে তিনি ওই টাকা ফেরত দেবেন। কিন্তু বিকাশের সেই টাকা ফেরত দেওয়ার কোনও ইচ্ছা ছিল না।

সানভির কথায়, ‘‘গত বছরের ২৩ এবং ২৪ অগস্ট আমার স্বামী এবং বিকাশের মধ্যে টাকা নিয়ে বাক্‌বিতণ্ডা হয়। আমার স্বামী ওই টাকা দেশে এসে ফেরত দেবেন বলেছিলেন। কিন্তু অভিনেতা বেরিয়ে যাওয়ার পর আমার স্বামী বলেন, ‘আমি ওই টাকা ফেরত দেব না। ওঁর অনেক খারাপ শখ রয়েছে। রাশিয়া থেকে মেয়ে এনে এবং নীল গুলি খাইয়ে আমি ওকে শেষ করব।’’

আর সেই কারণেই সতীশের মৃত্যুতে প্রাক্তন স্বামীর হাত থাকতে পারে বলেই সানভির দাবি। সানভি জানান, তাঁর দৃঢ় বিশ্বাস যে, বিকাশই বিষ দিয়ে ‘খুন’ করেছেন সতীশকে।

সানভি এর আগে অবশ্য জানিয়েছিলেন যে, বিকাশ অভিনেতার থেকে ১৫ কোটি ধার চেয়েছিলেন। সেই টাকা দিতে অস্বীকার করার কারণেই ‘খুন’ হয়েছেন সতীশ। পরে তিনি বয়ান বদল করেন এবং জানান, বিকাশ ইতিমধ্যেই ওই ১৫ কোটি টাকা সতীশের থেকে ধার নিয়েছিলেন। যদিও কুবের গোষ্ঠীর ডিরেক্টর বিকাশ অভিনেতার মৃত্যুর ঘটনায় স্ত্রীর অভিযোগ অস্বীকার করেছেন।

প্রসঙ্গত, সুসম্পর্কের সুবাদে ৮ মার্চ দক্ষিণ-পশ্চিম দিল্লিতে বিকাশের খামারবাড়িতে হোলির পার্টিতে আমন্ত্রিত ছিলেন সতীশ। সেখানেই নাকি শারীরিক অস্বস্তি অনুভব করেন বর্ষীয়ান অভিনেতা। ৯ মার্চ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। সানভির অভিযোগ, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন তাঁর প্রাক্তন স্বামী। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। ইতিমধ্যে দিল্লির ওই খামারবাড়ি থেকেই বেশ কিছু সন্দেহজনক ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ। সানভির অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্তও। তবে প্রায় প্রতিদিনই নতুন নতুন দাবি করছেন সানভি আর সেই কারণে আরও জটিল হচ্ছে সতীশের মৃত্যুরহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satish Kaushik Death Vikas Malu Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE