Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Satish Kaushik

১৫ কোটি টাকার জন্য খুন সতীশকে? দাবি উড়িয়ে নতুন অভিযোগ অভিনেতার স্ত্রীর

সব অভিযোগ উড়িয়ে দিলেন সতীশের স্ত্রী শশী কৌশিক। শুরুতে চুপ করে থাকলেও শোক সামলে তিনি জবাব দিলেন এই জল্পনার।

Satish Kaushik\\\\\\\'s wife Shashi breaks silence on murder claims

শরীরে কোনও ড্রাগের নমুনা পাওয়া যায়নি, কেন এর মধ্যে অন্য রহস্যের গন্ধ টেনে আনা হচ্ছে? দাবি শশীর। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১১:৫৩
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর, প্রথমে জানা গিয়েছিল এমনটাই। পরে অভিনেতা-পরিচালক সতীশ কৌশিকের মৃত্যু নিয়ে উঠেছে অন্য দাবি, ঘনিয়েছে রহস্য। দিল্লিনিবাসী ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী অভিযোগ করেছিলেন যে, তাঁর স্বামী হত্যা করেছেন সতীশকে। ১৫ কোটি টাকা লেনদেনের প্রসঙ্গও উঠে এসেছিল। যে টাকা বিকাশের কাছ থেকে পেতেন সতীশ, এমনই দাবি করেছিলেন সেই মহিলা।

তবে সব অভিযোগ উড়িয়ে দিলেন সতীশের স্ত্রী শশী কৌশিক। শুরুতে চুপ করে থাকলেও শোক সামলে তিনি জবাব দিলেন এই জল্পনার। শশী জানান, বিকাশের সঙ্গে সতীশের সম্পর্ক খুবই ভাল ছিল। এমন কোনও টাকার লেনদেন হয়নি তাঁদের মধ্যে। শশীর মতে বিকাশের দ্বিতীয় স্ত্রীর দাবি ‘সম্পূর্ণ ভিত্তিহীন’।

সতীশ হোলি উৎসবের একটি পার্টিতে যোগ দিতে দিল্লিতে গিয়েছিলেন। সেখানেই বন্ধুর বাড়িতে অভিনেতার আকস্মিক মৃত্যু হয়। শশীর কথায়, “বিকাশ কোনও ভাবেই এই ঘটনার জন্য দায়ী নন। ওঁরা দু’জন খুব ভাল বন্ধু ছিলেন। কখনও বিবাদে জড়িয়ে পড়েননি।”

শশীর দাবি, ব্যবসায়ী বিকাশ নিজেই ধনী, সতীশের কাছ থেকে তাঁর অর্থের প্রয়োজন ছিল না। ময়নাতদন্তের রিপোর্ট থেকেই জানা গিয়েছে, হৃদ্‌যন্ত্রে ৯৮ শতাংশ ব্লকেজ ছিল সতীশের। রক্তে শর্করার মাত্রাও বেশি ছিল। তবে শরীরে কোনও ড্রাগের নমুনা পাওয়া যায়নি। কেন এর মধ্যে অন্য রহস্যের গন্ধ টেনে আনা হচ্ছে?

শশী বলেন, “আমি জানি না, কেন তিনি আমার স্বামী চলে যাওয়ার পর তাঁর নামে বদনাম রটাচ্ছেন? আমার ধারণা, তিনি নিজের স্বামীর কাছ থেকে টাকা হাতাতে চান, সেই কারণে আমার স্বামীর নামটাও জুড়ে দিয়েছেন।”

শশী জানান, স্বামীর মৃত্যুর কারণ প্রসঙ্গে তিনি নিঃসন্দেহ। এই বিষয়ে তিনি আর তদন্তও চান না। বললেন, “এমন কোনও বড় মাপের আর্থিক লেনদেন হলে আমার স্বামী আমায় জানাতেন। আমার খারাপ লাগছে যে, তাঁর মৃত্যুর পর এ সব কথা উঠছে।”

যদিও বিকাশের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশ তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satish Kaushik Death Wife Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE