Advertisement
২৭ এপ্রিল ২০২৪
OTT platform

পর্দায় ফিরছে আম আদমি

এই সিজ়ন দিয়ে হিন্দিতে ডেবিউ করছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা সমান্থা অক্কিনেনী।

প্রিয়মণি এবং সমান্থা।

প্রিয়মণি এবং সমান্থা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ০৭:০২
Share: Save:

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ওটিটির পর্দায় মুক্তি পেতে চলেছে রাজ এবং ডিকে পরিচালিত জনপ্রিয় সিরিজ় ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজ়ন টু। অসাধারণ হয়েও সাধারণের মধ্যে মিশে থাকা শ্রীকান্ত তিওয়ারি ফিরছে পর্দায়। আর তা দর্শককে ফিরিয়ে দিচ্ছে একরাশ নস্ট্যালজিয়া। ২০১৯ সালে এসেছিল সিরিজ়টির প্রথম সিজ়ন। ফ্যামিলি ড্রামা ও এসপিয়নাজ থ্রিলারের মিশেলে তৈরি সিরিজ় রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিল। মুখ্য চরিত্রে ছিলেন মনোজ বাজপেয়ী, প্রিয়মণি, শরদ কেলকার, শারিব হাশমির মতো শিল্পীরা। বুধবার মুক্তি পেয়েছে নতুন সিজ়নের ট্রেলার।

গত ফেব্রুয়ারি মাসে অ্যামাজ়ন প্রাইমে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজ়ন টু মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু জানুয়ারি মাসে মুক্তি পাওয়া আলি আব্বাস জ়াফরের সিরিজ় ‘তাণ্ডব’, নির্মাতাদের রাতের ঘুম এক প্রকার কেড়ে নিয়েছিল বলা যায়। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে একাধিক রাজ্যে ওই শোয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তলব করে জেরা করা হয় অ্যামাজ়নের ভারতীয় কনটেন্টের হেড অপর্ণা পুরোহিতকে। ওই সময়ে রাজ এবং ডিকে বিবৃতি দিয়ে জানিয়েছিলেন, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজ়ন টু গরমের ছুটিতে আনার পরিকল্পনা চলছে। যদিও সেই বিবৃতিতে ‘তাণ্ডব’ঘটিত কোনও বিতর্কের কথা তাঁরা উল্লেখ করেননি। ওই সময়েই ‘মির্জ়াপুর টু’ নিয়েও বিতর্ক চলছিল।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সংশ্লিষ্ট ওটিটি সংস্থা তাদের একাধিক শো নিয়ে বিতর্ক তৈরি হওয়ায়, খানিক সময় হাতে নিয়ে নতুন সিরিজ় রিলিজ় করার সিদ্ধান্ত নিয়েছিল। সেন্সরের নতুন নিয়মের কারণে হোক বা রাজনৈতিক স্পর্শকাতর বিষয় নিয়ে জলঘোলা... শোয়ের নির্মাতাদের জন্য কোনওটাই কাঙ্ক্ষিত ছিল না। নির্মাতারা এ বিষয়ে কিছু না বললেও, মনোজ তখন এক সাক্ষাৎকারে নিজের উদ্বেগের কথা বলেছিলেন। চিত্রনাট্যকারেরা যদি স্বাধীন ভাবে কাজ করতে না পারেন, তবে ‘দ্য ফ্যামিলি ম্যান’–এর মতো কাজ আর হবে না, বলেছিলেন তিনি। এই সিরিজ় পিছিয়ে দেওয়া নিয়ে তখন নানা জল্পনা শোনা গিয়েছিল।
আর একটি সূত্র মতে, অতিমারি পরিস্থিতির কারণেও শোয়ের কিছু কাজ বাকি রয়ে গিয়েছিল, যা মার্চ মাস নাগাদ শেষ হয়।

মনোজ।

মনোজ।

আগের সিজ়নে মনোজের স্ত্রীর চরিত্রে নজর কেড়েছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি। এই সিজ়ন দিয়ে হিন্দিতে ডেবিউ করছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা সমান্থা অক্কিনেনী। ট্রেলার দেখে মনে করা হচ্ছে, সিরিজ়ের ভিলেনের চরিত্রে সমান্থা, রাজি নামে এক সন্ত্রাসবাদীর ভূমিকায়।

ওটিটি প্ল্যাটফর্মে একাধিক এসপিয়নাজ থ্রিলার এসেছে। কিন্তু মনোজের সিরিজ়ের ইউএসপি ছিল, তাঁর ফ্যামিলি। সিরিজ়টিতে শ্রীকান্তের ঘরে-বাইরের জগতের এক অদ্ভুত ভারসাম্য তৈরি করা হয়েছিল। দ্বিতীয় সিজ়নের ট্রেলারও তেমন আভাস দিচ্ছে। জুনের প্রথম সপ্তাহে আরও একবার দর্শকের পরিবারের সদস্য হয়ে উঠবে শ্রীকান্ত ও তার ফ্যামিলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Bajpai OTT platform
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE