Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

সৌজন্য-নীলের রসায়ন থেকে ‘খড়কুটো’ পরিবারের খুনসুটি, দেখুন নীল-তৃণার বিয়ের অ্যালবাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ ফেব্রুয়ারি ২০২১ ১০:১৪
প্রথম বার দেখা করতে গিয়ে তৃণাকে ‘যা চুরেল’ গান উৎসর্গ করা থেকে বৃহস্পতিবারের ‘আঁখো কি গুস্তাখিয়া’। বিয়ে হল নীল ভট্টাচার্য ও তৃণা সাহার।

টেলি পাড়ার ফিল্মি জুটির জমজমাট বিয়েতে আরও জৌলুস এলে দিলেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের নক্ষত্ররা। সকলেই ধরা পড়লেন আনন্দবাজার ডিজিটালের লেন্সে।
Advertisement
বর-কনে ছাড়াও এ দিনের স্পটলাইট ছিল আরেক ব্যক্তির উপরেও। নীল ও তৃণার মুখ্য অতিথি—বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপা‌ধ্যায়। বিয়ে শুরু হওয়ার আগেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। তৃণার অনুরোধ রেখেছেন তাঁর প্রিয় ‘দিদি।’ বিয়েবাড়িতে উপস্থিত অতিথিদের সঙ্গে ছবি তুলতেও দেখা গেল মুখ্যমন্ত্রীকে।

বিয়ের অন্যতম আকর্ষণ ‘খড়কুটো’ পরিবার। পুটু পিসি (সোহিনী সেনগুপ্ত), পটকা (অম্বরীশ ভট্টাচার্য), রূপাঞ্জন (রাজা গোস্বামী), ঋজু (দেবোত্তম মজুমদার), মিষ্টি (রাজন্যা ঘোষ) আর বড় মা (রত্না ঘোষাল), পটকার স্ত্রী (জয়শ্রী মুখোপাধ্যায়)-কে নিয়ে মাতামাতি বিয়েবাড়িতে। গুনগুনের বিয়েতে তাঁর পরিবার উপস্থিত থাকবে না তা তো হতেই পারে না।
Advertisement
এলেন অভিনেতা কৌশিক রায়। পর্দার বিখ্যাত জুটি ‘সৌগুন’-এর খুনসুটিও ধরা পড়ল ক্যামেরায়। সিরিয়ালের বরের পাশে দাঁড়িয়ে ছবিও তুললেন এ দিনের কনে তৃণা সাহা।

চোখে পড়ল তৃণার দুই বরের রসায়নও। নিজস্বী থেকে তোলা থেকে শুরু করে আড্ডায় মাতলেন কৌশিক রায় ও নীল ভট্টাচার্য। তাঁদের সঙ্গ দিলেন ‘খড়কুটো’-র খলনায়িকা তিন্নি দিদিও (রুকমা রায়)।

উপস্থিত ছিলেন ‘খড়কুটো’-র আরও দুই অভিনেত্রী। লাল শাড়িতে চিনি দিদি (প্রিয়ঙ্কা মিত্র) ও হালকা শেওলা রঙের শাড়িতে সাজি (সোনাল মিশ্র)। দুই ননদের সঙ্গে ছবি তুললেন তৃণা। পাশে বর নীল ভট্টাচার্য।

কেবল টেলি পাড়া নয়৷ বড় পর্দার বিশেষ বিশেষ তারকারাও উপস্থিত এই বিয়েতে। পরিচালক ও প্রযোজক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ এসেছিলেন বর-কনেকে আশীর্বাদ করতে। সোনালি রঙের শাড়িতে সুদেষ্ণা রায়। অভিজিৎ গুহর পরনে গোলাপি টি-শার্ট, কালো জ্যাকেট।

‘খড়কুটো’ সিরিয়ালের অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে খেতে বসেছেন আর এক তারকা জুটি সৃজিত মুখোপাধ্যায় ও রফিয়াত রাসিদ মিথিলা। পরিচালকের পরনে ঘিয়ে রঙের পাঞ্জাবি, খয়েরি জহরকোট। সঙ্গে আকাশি রঙের শাড়ি, খোলা চুল, হালকা গোলাপি লিপস্টিকে স্ত্রী মিথিলা।

‘গুনগুনের বাবা’ অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় তাঁর পরিবারের সঙ্গে হাজির হয়েছিলেন নীল-তৃণার বিয়েতে। ডান পাশে ‘গুনগুনের পিসি’ সুচিস্মিতা চৌধুরী।

রাতের দিকে মায়ের সঙ্গে দিতিপ্রিয়া রায় অনুষ্ঠানে পৌঁছলেন। কালো টপ আর সিল্কের স্কার্টে এক্কেবারে অন্য রকম সাজ রানিমার। বিয়ের জৌলুসে আরও একটু রসদ পড়ল তাঁর আগমনে।

নীল ও তৃণার সঙ্গে আলাদা আলাদা করে ছবি তুললেন অভিনেত্রী ও মডেল দর্শনা বণিক। নীলের সঙ্গে একটি গানের ভিডিয়োতে অভিনয় করেছিলেন দর্শনা।

উপস্থিত ছিলেন অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় এবং জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ও। সোনালি পাড়ের কালো শাড়িতে জমকালো দেবযানী। পাশাপাশি জয়জিৎ  পরেছিলেন কালো রঙের চামড়ার জ্যাকেট। পায়ে ছিল নীল রঙের জিন্স।

বিয়ের শেষে প্রযোজক ও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় ও তাঁর পরিবারের সঙ্গে ছবি তুললেন গুনগুন ও নিখিল।

এ ছাড়া তপসিয়ার ‘গ্রিন অর্কিড’-এ ভিড় জমিয়েছিলেন বর ও কনের পরিবার ও আত্মীয় সজন। জমজমাট এই বিয়ের সাক্ষী থাকল আনন্দবাজার ডিজিটাল।