ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। এই মুহূর্তে নিউ ইয়র্কে চিকিত্সা চলছে তাঁর। প্রতি বছর মুম্বইয়ে বড় করে দেওয়ালি সেলিব্রেট করেন নায়িকা। কিন্তু চলতি বছরের পরিস্থিতি একেবারে আলাদা। সোনালি অসুস্থ। তবুও এ বছর সেলিব্রেশনের ব্যতিক্রম ঘটতে দিলেন না সোনালির স্বামী গোল্ডি বহেল। ছেলে রণবীরকে নিয়ে সোনালির কাছে নিউ ইয়র্কে দেওয়ালি সেলিব্রেট করতে হাজির হয়েছিলেন তিনি।

দেওয়ালি সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সোনালি স্বয়ং। তিনি লিখেছেন, ‘চিরাচরিত প্রথায় দেওয়ালি হল না এ বার। আমরা ভারতীয় পোশাকও পরিনি। ছোট করে পুজো করলাম। কিন্তু এই দেওয়ালি থাকবে হৃদয় জুড়ে…।’

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সকলকে দেওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন সোনালি। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সেলিব্রেশনের মুহূর্ত আনন্দে কাটানোর পরামর্শ দিয়েছেন। কিন্তু কোথাও যেন তাঁর মন খারাপ। কোথাও যেন তাঁর চোখে জল…।

আরও পড়ুন, ‘এয়েচো?...’ শব্দচয়নে ট্রোলড দিতিপ্রিয়া!

মারণ রোগের সঙ্গে লড়াইয়ে হার মানতে নারাজ সোনালি। সাহসই তাঁর একমাত্র সম্বল। সোনালি লিখেছিলেন, ‘গত কয়েক মাস ধরে আমি কিছু ভাল দিন কাটিয়েছি, কিছু খারাপ। কোনও কোনও দিন এত যন্ত্রণা হত...। আমার মনে হত শারীরিক ব্যথা মানসিক ভাবেও দুর্বল করে দিত। অনেক খারাপ দিন কাটিয়েছি। নিজের সঙ্গে নিজের লড়াই চলত। কিন্তু কেমোথেরাপির পর, অপারেশনের পর ভাল দিন এসেছে।’

আরও পড়ুন, গোয়ায় অভিষেক-ঐশ্বর্যার ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাইরাল

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সুজান খান, গায়ত্রী জোশী, অনুপম খের, দিয়া মির্জার মতো তারকারা সোনালির সঙ্গে দেখাও করে এসেছেন।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)