Advertisement
১৬ জুন ২০২৪
Shahrukh Khan

ঝাঁ-ঝাঁ রোদে কালো কোট পরে শাহরুখ! এত দিন ধরে কী করছেন মরুভূমির মাঝে, জানালেন নিজেই

লন্ডনের পর সৌদি আরব দিয়ে শেষ হল ‘ডাংকি’-র শুটিং। আরবের মরুভূমির মাঝে দাঁড়িয়ে হাসিমুখে শাহরুখ জানালেন, ক’টা দিন দুর্দান্ত কাটল। ধন্যবাদ দিলেন সে দেশের সংস্কৃতি মন্ত্রককেও।

মনোরম পরিবেশে শুট করতে দেওয়ার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রককে ধন্যবাদ দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন শাহরুখ

মনোরম পরিবেশে শুট করতে দেওয়ার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রককে ধন্যবাদ দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন শাহরুখ ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১০:২৮
Share: Save:

‘ডাংকি’-র প্যাক আপ হল। বুধবার সৌদি আরবে শুটিং শেষে মরুভূমির মাঝখানে দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করলেন শাহরুখ খান। পিছনে মরুপ্রকৃতি। ঝাঁ-ঝাঁ রোদে কালো কোট, কালো চশমা পরে হাসছেন ‘বাদশা’। নিজমুখে জানালেন, শুটিং সফল।ইনস্টাগ্রামে ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। যেখানে শাহরুখ বলছেন, ‘‘‘ডাংকি’-র কাজ করে মন ভাল হয়ে গেল। সৌদিতে এত আরামে শুটিং করা গেল। এর চেয়ে আর আনন্দের কী হতে পারে!” তাঁর চোখেমুখে তৃপ্তি। মনোরম পরিবেশে শুট করতে দেওয়ার জন্য সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রককে ধন্যবাদ দিয়ে বুকভরা কৃতজ্ঞতা প্রকাশ করলেন শাহরুখ। সেই সঙ্গে ধন্যবাদ দিলেন পরিচালক রাজকুমার হিরানি এবং সহকর্মীদেরও।

View this profile on Instagram

Shah Rukh Khan (@iamsrk) • Instagram photos and videos

‘ডাংকি’-র শেষ শুটিং ছিল আরবের মরুভূমির মাঝেই। শুটিংয়ের অবস্থান ভাগ করে নিয়ে পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “বিশাল বড় করে ধন্যবাদ দিতে চাই দলের সবাইকে। ‘ডাংকি’-র কাজ মসৃণ ভাবে হল।” সেই ভিডিয়োর নীচে ভালবাসা উজাড় করে দিলেন অনুরাগীরা। এক ভক্ত লিখলেন, “আমার দিনটা ভাল করে দিলেন।” আবার কেউ লিখলেন, “ডাংকি মাস্টারপিস হতে চলেছে, সেই আভাস পাচ্ছি।”

রাজকুমার হিরানি আর শাহরুখ খানের এই প্রথম যৌথ কাজ ‘ডাংকি’। চলতি বছর এপ্রিলে ছবিটির কাজ শুরু হয়েছিল। তাপসী পান্নুর বিপরীতে অভিনয় করছেন শাহরুখ। এই জুটিও ছবির অন্যতম আকর্ষণ। এর আগে লন্ডনে শুটিং চলতে দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan soudi arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE