Advertisement
১৯ জুন ২০২৪
Shah Rukh Khan

‘পাঠান’-এর পর গোমূত্র, হনুমান চালিসা নিয়ে শাহরুখের ‘ডাংকি’ ছবির সেটে হামলা করণী সেনার

‘পাঠান’ ছবির আঁচ এসে পড়ল শাহরুখের আরেকটি ছবির উপর। গো-মূত্র, হনুমান চালিসা নিয়ে ‘ডাংকি’ ছবির সেটে হাজির করনি সেনা।

‘পাঠান’ ছবির আঁচ ‘ডাংকি’-র উপর।

‘পাঠান’ ছবির আঁচ ‘ডাংকি’-র উপর। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৭:২৫
Share: Save:

এমনিতেই ‘পাঠান’ নিয়ে বির্তকের শেষ নেই। দেশ জুড়ে বিক্ষোভ এই ছবিকে কেন্দ্র করে। এ বার শাহরুখের এই ছবির আঁচ এসে পড়ল ‘ডাংকি’-র উপর। বেশরম রং গানে দীপিকার গেরুয়া বিকিনি চক্ষুশূল হয়ে উঠেছে দেশের একাংশের ‘হিন্দুত্ববাদী’ নেতাদের। মধ্যপ্রদেশের রাস্তায় পোড়ানো হয়েছে দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খানের পোস্টার। এ বার ‘ডাংকি’ ছবির শুটিং-এ ব্যাঘাত ঘটল এর জেরে। মধ্যপ্রদেশের জব্বলপুরের ভেরাঘাটে চলছিল রাজকুমার হিরানি এই ছবির শ্যুটিং। সেখানেই আচমকা হাজির হয় একদল বিক্ষোভকারী। ‘শাহরুখ খান মুর্দাবাদ’ বলে স্লোগান তুলতে থাকেন তাঁরা।

হাতে গোমূত্র, গেরুয়া পতাকা। কেউ কেউ পড়ছেন হনুমান চালিসা এ ভাবেই ‘ডাংকি’ ছবির সেটে চড়াও হন করণী সেনার সদস্যরা। ১০ মিনিটের মধ্যে বন্ধ করতে হবে ‘ডাংকি’ ছবির শুটিং। হুমকি দিতে থাকেন করণী সেনার সদস্যরা। পবিত্র নর্মদার ঘাটে এই ছবির শুটিং অবিলম্বে বন্ধ করতে হবে বলে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এমনকি, শুটিং স্থলে গোমূত্র ছিটিয়ে শুদ্ধিকরণের কাজ করবেন তাঁরা। লাগাতার বিক্ষোভ হুমকি চললেও শুটিং বন্ধ করেননি ছবির নির্মাতারা। নির্ধারিত সময় পেরিয়ে চলেছে শুটিং। এই ঘটনায় বিরাট পুলিশ বাহিনী মোতায়ন করা হয় ভেরাঘাট‌ে। এ দিন শুধু জব্বলপুরে নয় লখনউতে বিক্ষোভ দেখায় করণী সেনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan pathan Karni Sena Madhyapradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE