Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

শাহরুখের নায়িকা বাংলার নুসরত! লাল শাড়ি আর খোলা চুলে এক্কেবারে সুস্মিতা সেনের লুকে

সদ্য কলকাতায় এসেছিলেন শাহরুখ খান। দেখা হয়েছে টলিউডের অনেক শিল্পীর সঙ্গে। তবে সাক্ষাৎ হয়নি নুসরতের। তিনি তখন দিল্লিতে। এ বার নাকি স্বপ্নপূরণের পথে! কিসের ইঙ্গিত?

নুসরতের শাহরুখ অনুরাগ।

নুসরতের শাহরুখ অনুরাগ। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৫:২৪
Share: Save:

অনুরাগীদের কখনও নিরাশ করেন না নুসরত জাহান। যদিও বেজায় ব্যস্ত। এই মুহূর্তে দিল্লি-কলকাতা করছেন নুসরত। সদ্য শহর থেকে ঘুরে গেলেন শাহরুখ খান। এসেছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে। উপস্থিত ছিল প্রায় গোটা টলিউড। কিন্তু দিল্লিতে শীতকালীন অধিবেশনে যোগ দিতে গিয়েছিলেন তৃণমূল সাংসদ নুসরত। ফলে এসআরকের সঙ্গে সাক্ষৎ হয়নি তাঁর। রবিবার সকালে অন্য ভাবে স্বপ্নপূরণ করলেন অভিনেত্রী। শাহরুখের নায়িকা হয়ে সামনে এলেন তিনি।

পরনে লাল শাড়ি, টিউব টপ, ঠোঁটে লাল রঙের আভা, খোলা চুল। হ্যাঁ, এ ভাবেই সুস্মিতা সেনকে দেখা গিয়েছিল ‘ম্যায় হু না’ ছবিতে। রবিবার সকালে সুস্মিতা হলেন নুসরত? ‘গোরি গোরি’ গানে সুস্মিতা সেনের লুক একেবারে হুবহু অনুকরণ করেছেন। অনেকে বলছেন, ‘ম্যায় হু না’ ছবিতে সুস্মিতা সেনের রূপ নিয়ে সেই শখই পূরণ করলেন নুসরত। এই ছবির গানের সঙ্গে একটি ছোট্ট রিল ভিডিয়ো বানিয়ে লিখেছেন, ‘‘লাল শাড়ি, এসআরকের গান, সময় এসেছে স্বপ্নপূরণ হওয়ার।’’ তা হলে কি নতুন কোনও কাজের ইঙ্গিত দিলেন অভিনেত্রী? সে বিষয়ে অবশ্য স্পষ্ট কিছু উল্লেখ নেই তাঁর ইনস্টাগ্রাম পোস্টে।

এক দিন আগেই অভিনেত্রী শাহরুখের ‘পাঠান’ ছবির বেশরম রং গান প্রসঙ্গে মন্তব্য করেন। এই গানের নিন্দকদের কড়া বার্তাও দেন অভিনেত্রী। তার পরেই একেবারে শাহরুখের নায়িকা সাজলেন। সত্যি সত্যিই তেমন কিছু হবে নাকি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Shah Rukh Khan Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE