Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mithai

আনন্দের মাঝেই আশঙ্কা, মিঠাই-সিদ্ধার্থ বিদায় নেবে পর্দা থেকে? সন্ধের মিঠে আলো কি নিভছে!

একের পর এক ধারাবাহিক কম দিনেই বন্ধ হয়ে যাওয়ার খবর। কিন্তু ‘মিঠাই’-এর সেটে উলটপুরাণ। দেড় বছর পরও জনপ্রিয়তা রয়েছে সেই একই রকম।

‘মিঠাই’-এর ৭০০ পর্ব উদ্‌যাপনের মাঝেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার জল্পনা।

‘মিঠাই’-এর ৭০০ পর্ব উদ্‌যাপনের মাঝেই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার জল্পনা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১২:৫২
Share: Save:

কোনও ধারাবাহিকের আয়ু আট মাস, কোনওটা আবার মাত্র তিন মাস। প্রায় প্রতি দিনই কোনও না কোনও ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর মেলে। কিন্তু প্রায় দেড় বছর হতে চলল একটি ধারাবাহিক উল্টো স্রোতে টিকে রয়েছে। ধারাবাহিক সম্প্রচারের সময় বদলাচ্ছে। গল্পেও অনেক বদল এসেছে কিন্তু তার পরেও ‘মিঠাই’-এর জনপ্রিয়তা তুঙ্গে।

দেখতে দেখতে ৭০০ পর্ব পার করে ফেলল ‘মিঠাই’। একটা সময় টিআরপি তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। যদিও সেই প্রতিযোগিতা থেকে বেশ অনেক দিন হল ছিটকে গিয়েছে। কিন্তু তার পরেও ভালবাসা কমেনি। এ বার ৭০০ পর্ব অতিক্রমের আনন্দে জমিয়ে হল উদ্‌যাপন। বেশ বড়সড় একটা চকোলেট কেক আনা হয়েছিল। শুটিংয়ের পর স্টুডিয়োতেই দল বেঁধে কাটা হয়। মিঠাই, সিদ্ধার্থ, তিস্তা-সহ সবাইকে নিয়ে মজায় মজায় হল উদ্‌যাপন। অনেকটা বাড়ির কারও জন্মদিনের মতো আবহ। আসলে তো মিঠাইয়েরই জন্মদিনই।

কিন্তু সেই আনন্দের মধ্যেও ছিল আশঙ্কার ছায়া। কানাঘুষো শোনা যাচ্ছে, এই ধারাবাহিকেরও আয়ু কমে এসেছে। এ বার নাকি বন্ধ হতে চলেছে এই ধারাবাহিকও। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি চ্যানেল কর্তৃপক্ষ এবং ধারাবাহিকের কেউই। সত্যিটা কী? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai Zee Bangla Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE