Advertisement
২০ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

মা-মেয়ের সময়, প্রিয়ঙ্কার কোলে বসে জানলা দিয়ে বিশ্ব দেখছে মালতী

মেয়েকে জগৎ চেনানোর এই প্রথম ধাপ। বিলাসবহুল বিমানের আসনে বসে ‘দেশি গার্ল’। কোলে ছোট্ট মালতী জানলা দিয়ে দেখছে বিশ্ব।

প্রিয়ঙ্কার কোলে বসে জানলা দিয়ে বিশ্ব দেখছে মালতী।

প্রিয়ঙ্কার কোলে বসে জানলা দিয়ে বিশ্ব দেখছে মালতী। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১১:৫৬
Share: Save:

হাতে কিছুটা অবসর। এই ফাঁকে কন্যা মালতীকে নিয়ে ছুটি কাটাতে চললেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। ব্যক্তিগত বিমানে চেপে বসেছেন মা-মেয়ে। জানলা দিয়ে বাইরের দৃশ্য দেখছে মালতী। নতুন বছরের জানুয়ারি মাসে ১ বছর পূর্ণ হবে তার।মেয়েকে জগৎ চেনানোর এই প্রথম ধাপ। কালো পোশাক, টুপি আর কালো চশমায় বিলাসবহুল বিমানের আসনে বসে ‘দেশি গার্ল’। কোলে সাদা টপের উপর ধূসর টিউনিক পরা ছোট্ট মালতী। মা-মেয়ের সেই সফরের ছবি ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

গত মাসেই ভারত ঘুরে গিয়েছেন অভিনেত্রী। একগুচ্ছ কাজ নিয়ে এসেছিলেন দেশে। পরিবারের সঙ্গে দেখা করার পাশাপাশি ব্যবসায়িক বৈঠক সেরেছেন পর পর। বলিউডে নতুন ছবিও নাকি করছেন। শুটিং সারতে এসেছিলেন কি না তা অবশ্য জানা যায়নি। খুব বেশি দিন ছিলেন না। তার মধ্যেই ঝটিকা সফরে দিল্লি, মুম্বই, লখনউ ঘুরে এলেন নানা কাজে। ইউনিসেফের স্বাস্থ্য প্রতিনিধি হওয়ায় প্রিয়ঙ্কার ব্যস্ততা থাকে তুঙ্গে। তার মধ্যেও পরিবারকে সময় দেন। দিন কয়েক আগেই সপরিবার লস এঞ্জেলেসে অ্যাকোয়ারিয়াম দেখতে গিয়েছিলেন। নিক জোনাসের কোলে ছিল মেয়ে। পিছনে কাচের ওপারে বিপুল এক জেলিফিশ উঁকি দিচ্ছিল। সে ছবি ভাগ করে নেন প্রিয়ঙ্কা।

২০১৮ সালের ডিসেম্বরে জোধপুরে হিন্দু মতে বিয়ে সেরেছিলেন নিক-প্রিয়ঙ্কা। তার পর খ্রিস্টান মতেও বিয়ে হয়েছে পরের দিন। একাধিক অনুষ্ঠান হয়েছিল তাঁদের বিয়ে ঘিরে। প্রচুর হইহুল্লোড় শেষে দিল্লি-মুম্বই হয়ে তাঁরা উড়ে গিয়েছিলেন আমেরিকায়। ক্যালিফোর্নিয়ায় নিজেদের বিলাসবহুল বাড়িতে সংসার পেতেছেন। চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে কন্যার জন্ম দিয়েছেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE