Advertisement
২০ জুলাই ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh-Kajol: শাহরুখ-কাজলের প্রেম ফের বড় পর্দায়! হিরানির ছবিতে বিদ্যা, তাপসী, মনোজ, বোমানও

গত সেপ্টেম্বর মাসে গুঞ্জন শোনা গিয়েছিল, পরিচালক রাজকুমারের ছবিতে অভিনয় করবেন শাহরুখ খান এবং তাপসী পান্নু। ধারণা ছিল, তাঁরাই জুটি বাঁধবেন।

কাজল এবং শাহরুখ

কাজল এবং শাহরুখ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২১ ১৩:১২
Share: Save:

গত সেপ্টেম্বর মাসে গুঞ্জন শোনা গিয়েছিল, পরিচালক রাজকুমার হিরানির ছবিতে অভিনয় করবেন শাহরুখ খান এবং তাপসী পান্নু। ধারণা ছিল, তাপসী ও শাহরুখ জুটি বাঁধবেন। কিন্তু সম্প্রতি রাজকুমারের ঘনিষ্ঠ সূত্রের খবর, শাহরুখের বিপরীতে দেখা যাবে কাজলকে। বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ফের বড় পর্দায়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন তাঁরা।

অভিবাসনের প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। তবে কৌতুকে মোড়া হবে ছবির বিষয়বস্তু। এক ব্যক্তি তাঁর পরিবারের সঙ্গে এক দেশ (ভারত) থেকে অন্য দেশে (কানাডা) পাড়ি দেবে। শাহরুখ ও কাজল সেই দম্পতির চরিত্রে অভিনয় করবেন। সেই যাত্রায় শাহরুখকে সাহায্য করবে বিদ্যা বালনের চরিত্র। সাংবাদিক হিসেবে দেখা যাবে তাপসীকে। যদিও মনোজ বাজপেয়ী এবং বোমান ইরানির চরিত্র সম্পর্কে এখনই কিছু জানা যায়নি।

সূত্র জানিয়েছেন, এখনও কোনও কিছু চূড়ান্ত পর্যায়ে যায়নি। তাই আপাতত এই ছবির সম্পর্কে কিছুই ঘোষণা করা হচ্ছে না। সব স্থির হয়ে গেলেই প্রকাশ করা হবে তথ্য।

জানা গিয়েছে, ছবিতে সুর দেবেন বাঙালি সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কিরকিরে। শাহরুখ এবং হিরানির যৌথ প্রযোজনায় এই ছবির শ্যুটিং শুরু হতে পারে আগামী বছর এপ্রিল মাস থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE