Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shahrukh Khan

Shah Rukh-Salman: সলমনকে ভালবাসেন বলতে গিয়ে কোন গোপন কথা ফাঁস করে ফেললেন শাহরুখ!

সলমনের সঙ্গে কাজ করতে ভালবাসেন শাহরুখ। সে নাকি কাজ নয়, কেবলই ভালবাসার অনুভূতি! বলতে বলতে গোপন তথ্য ঢেকে রাখতে ভুলে গেলেন শাহরুখ।

টাইগার হতে চান শাহরুখ!

টাইগার হতে চান শাহরুখ!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১২:০১
Share: Save:

দু’জনেই খান। দু’জনেই সেরা। আবার সেই দু’জনেরই গলায় গলায় বন্ধুত্ব সচরাচর দেখা যায় না। তবে শাহরুখ আর সলমনের ক্ষেত্রে ব্যাপার আলাদাই। সলমন বলতেই যেন গলা বুজে আসে ‘বাদশা’-র।

এক সাক্ষাৎকারে বললেন, ‘‘সলমন খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নয়, সব সময়েই একটা ভালবাসা, বন্ধুত্ব আর ভ্রাতৃত্বের অভিজ্ঞতা হয়েছে। যদিও খুব বেশি দিন আমরা একসঙ্গে কাজ করিনি। বছরে ৪-৫ দিন মেরেকেটে।’’ তবে ‘ভাইজান’-এর সঙ্গে যে আরও বেশি করে কাজ করতে চান তার আভাস দিয়েছেন কিং খান নিজেই।

শনিবার অভিনয়জীবনের তিন দশক পূর্ণ হল শাহরুখের। সেই উপলক্ষে এক ভার্চুয়াল সভায় বক্তব্য রাখছিলেন অভিনেতা। তখনই কথা প্রসঙ্গে বলেন, ‘‘এখন ‘পাঠান’ তো করছিই। জানি না গোপনীয়তা ভঙ্গ করছি কি না। তবে ইনশাল্লাহ! আমি ‘টাইগার’-এ থাকতে চাই। দারুণ লাগে ওর সঙ্গে কাজ করতে!’’

আবেগপ্রবণ হয়ে ‘টাইগার ৩’-এ সলমনের সঙ্গে কাজ করার কথাও ব্যক্ত করে ফেলেছেন শাহরুখ! যা বুঝতে পেরে ভক্তদের উত্তেজনাও এখন তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan salman khan Tiger love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE