Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Jawan

‘জওয়ান’-এই শেষ, আর কখনও নয়! কী নিয়ে আফসোস শাহরুখের?

‘জওয়ান’ করে শিক্ষা হয়েছে বিরাট। আর কখনও যে কাজটি করবেন না, সেটাই বুর্জ খলিফায় খোলসা করলেন বাদশা।

‘জওয়ান’ ছবিতে শাহরুখ খান।

‘জওয়ান’ ছবিতে শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১১:২৮
Share: Save:

ইতিমধ্যেই ‘জওয়ান’ নিয়ে প্রত্যাশার পারদ চড়ছে দর্শকের। মাঝে মাত্র একটা সপ্তাহ, তার পরই আসতে চলেছে ‘জওয়ান’। ১০ জুলাই ছবির ‘প্রিভিউ’ সাড়া জাগিয়েছিল দর্শকের মধ্যে। ৩১ অগস্ট প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। ‘জওয়ান’-এ একাধিক লুকে দেখা গিয়েছে শাহরুখকে। এর আগে অন্য কোনও ছবিতে এতগুলো লুকে দেখা যায়নি তাঁক। এক দিকে ট্রেলার প্রকাশিত হওয়ার পর থেকে বাঁধভাঙা উচ্ছ্বাস শাহরুখ অনুরাগীদের, তখনই শাহরুখের কণ্ঠে অন্য সুর। ‘জওয়ান’ করে শিক্ষা হয়েছে বিরাট, এই করলেন প্রথম বার আর শেষ বারের জন্য। আর কখনও যে কাজটি করবে না, সেটাই বুর্জ খলিফায় খোলসা করলেন বাদশা।

৩১ অগস্ট দুবাইয়ের সব থেকে বড় বাড়িতেই হল শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির অ্যারাবিক গান প্রকাশ। সন্ধ্যা থেকে থিক থিক করছে লোক। কালো টিশার্ট, লাল জ্যাকেট, চোখে চশমা পড়ে মঞ্চে উঠলেন তিনি। উচ্ছ্বাসে ফেটে পড়ছেন আগত দর্শক। ‘জিন্দা বান্দা’ গান শুরু হতেই মঞ্চে উঠে নিজেই নাচলেন শাহরুখ। কথা বললেন দর্শকের সঙ্গে। শোনালেন ছবির সংলাপ। তবে ‘জওয়ান’ করতে গিয়ে এমন এক অভিজ্ঞতা হয় যা এ জীবনে কখনও করবেন না শাহরুখ। শুধুমাত্র এই ছবিতে দেখা যাবে শাহরুখের এই অবতার।

শাহরুখের কথায়, ‘‘এই ছবিতে জীবনে প্রথম বার ন্যাড়া হয়েছি। এইটাই আমার প্রথম ও শেষ বার ন্যাড়া হওয়া। আপনারা আমার সম্মান রাখবেন আশা করছি। আপনাদের জন্য ন্যাড়াও হয়ে গেলাম। আশা করব ছবিটা দেখতে যাবেন। কে জানে আর কখনও চুল ছাড়া আমাকে দেখতে পাবেন কি না!’’

শাহরুখের শেষ ছবি ‘পাঠান’। হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়েছিল এই ছবি। এ বার আসছে ‘জওয়ান’। নিজের রেকর্ড কি ভাঙতে পারবেন শাহরুখ? তার জন্য সপ্তাহখানেক অপেক্ষা করতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE