Advertisement
১৮ জুলাই ২০২৪
Shah Rukh Khan

এখনই চিকেন ৬৫ রেসিপি শিখতে চান শাহরুখ, ‘জওয়ান’-এর সেটে হঠাৎ কী হল?

শাহরুখের নিজস্ব প্রযোজনা সংস্থার তত্ত্বাবধানে জোরকদমে প্রস্তুতি চলছে ‘জওয়ান’-এর। শ্যুটিংয়ের অভিজ্ঞতাও যে উপভোগ্য— সে কথাও সবার সঙ্গে ভাগ করতে চাইলেন ‘বাদশা’।

হেঁশেলে মন ‘বাদশা’র?

হেঁশেলে মন ‘বাদশা’র?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৩:১৬
Share: Save:

‘জওয়ান’-এর এক দফা শ্যুটিং শেষ করে ফুরফুরে মেজাজে শাহরুখ খান। এ বার কি মন দিতে চাইছেন রান্নাবান্নায়? নেটমাধ্যমে নায়ক লিখেছেন, চিকেন সিক্সটি ফাইভ-এর রেসিপিটা শিখতেই হবে। সেই সুস্বাদু পদের সঙ্গেই জড়িয়ে গিয়েছে ছবি বানানোর সফরের শেষ এক মাস।

মাথায় সাদা চুল। হাতে ব্যান্ডেজ। মুখে ব্যান্ডেজ। তার ফাঁকে বেরিয়ে আছে একটা চোখ। গায়ে ধূসর টিশার্টের উপর চাপানো লাল চেক জ্যাকেট। শাহরুখের এই চমকপ্রদ লুক বেশ কয়েক মাস আগে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। অন্য ছবির চুক্তিতে সই না করলেও শাহরুখের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’-এর তত্ত্বাবধানে জোরকদমে প্রস্তুতি চলছে ‘জওয়ান’-এর। শ্যুটিংয়ের অভিজ্ঞতাও যে উপভোগ্য, সে কথা সবার সঙ্গে ভাগ করতে চাইলেন ‘বাদশা’। স্পষ্ট বোঝা যাচ্ছে, কাজ নিয়ে সন্তুষ্ট নির্মাতা-নায়ক। কী বললেন তিনি?

শুক্রবার রাতে শাহরুখ টুইট করেছেন, ‘‘উফ, তিরিশটা দিন যা গেল! আরসিই টিমের সঙ্গে চুটিয়ে মজা হয়েছে সেটে। থালাইভার আশীর্বাদ ছিল আমাদের সঙ্গে। নয়নতারার সঙ্গে ছবি দেখলাম। কত কিছু নিয়ে আলোচনা হল অনিরুদ্ধ আর বিজয় সেতুপতির সঙ্গে! অভিনেতা বিজয় আমায় দারুণ সব খাবার খাইয়েছে। ধন্যবাদ প্রিয়া, তোমাদের আতিথেয়তার জন্য। এ বার আমায় চিকেন সিক্সটিফাইভ রেসিপিটা শিখতেই হবে!’’

তার নীচে মন্তব্য করেছে আমাজন প্রাইম। লিখেছে, ‘‘দুর্দান্ত কিছু হতে চলেছে!’’ জানা যায়, প্রেক্ষাগৃহে মুক্তির পর তাদের ওটিটি মঞ্চেই প্রদর্শিত হবে শাহরুখের ছবি। যার ঝলক দেখে কৌতূহলী হয়ে পড়েছিলেন দর্শক, এই কয়েক মাস আগেই। অধীর আগ্রহে অপেক্ষা করছেন যদি আরও কিছু ঝলক প্রকাশ্যে আসে। এর মধ্যেই শাহরুখ আভাস দিলেন, ছবির শ্যুটিং দারুণ চলছে।

আগামী বছর শাহরুখের তিনটি ছবি মুক্তি পাবে। শাহরুখ, বিজয়, নয়নতারা অভিনীত ‘জওয়ান’ আসছে জুন মাসের ২ তারিখ। তার আগেই ২৫ জানুয়ারিতে ‘পঠান’, আর ‘জওয়ান’-এর পর লাইনে আছে ‘ডংকি’। ২০১৮ সালে শেষ বার শাহরুখকে দেখা গিয়েছিল ‘জিরো’-তে। তার পর ফিরছেন বেশ জাঁকজমক নিয়েই। বলিউডের মন্দার বাজারে বেছে ছবি করার পক্ষে তিনি। চুক্তিতে সই করেননি ‘ডন ৩’-এও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan jawan Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE