Advertisement
০৫ মে ২০২৪
Tiger 3

‘পাঠান’-এর পুনরাবৃত্তি ‘টাইগার ৩’-তেও, পরের ছবির জন্য কী ভাবে আটঘাট বাঁধছেন নির্মাতারা?

‘পাঠান’-এর সাফল্যে বলিউডে আরও পোক্ত হয়েছে জায়গা। এ বার পরের ছবি ‘টাইগার ৩’-র কাজে মন দিয়েছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। আগামী ছবির জন্য কী পরিকল্পনা আদিত্য চোপড়ার?

Shah Rukh Khan to shoot action scenes for Tiger 3 with Salman Khan, YRF builds a massive set

‘পাঠান’-এর সাফল্যের পরে এ বার ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবিতে মন দিয়েছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৯:১৮
Share: Save:

চলতি বছরের জানুয়ারি মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পাঠান’। চার বছরের অপেক্ষার পর শাহরুখ খানকে বড় পর্দায় দেখতে মুখিয়ে ছিলেন অনুরাগীরা। মুক্তির পরেই বক্স অফিসে প্রায় ঝড় তুলেছিল শাহরুখ খানের এই ছবি। ঝড়ের সেই রেশ রয়ে গিয়েছে ফেব্রুয়ারি পেরিয়ে মার্চ মাসেও। ইতিমধ্যেই বিশ্ব জুড়ে বক্স অফিসে হাজার কোটির ব্যবসা ছাড়িয়েছে যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবি। ‘পাঠান’-এর সাফল্যের পরে এ বার ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবিতে মন দিয়েছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। খবর, ‘পাঠান’-এর থেকে শিক্ষা নিয়েই ‘টাইগার ৩’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছে ওয়াইআরএফ।

‘পাঠান’ ছবিতে একটি দৃশ্যে একসঙ্গে পর্দায় ধরা দিয়েছিলেন শাহরুখ খান ও সলমন খান। পর্দার পাঠানের পাশে এসে দাঁড়িয়েছিলেন পর্দার টাইগার। বড় পর্দায় এক ফ্রেমে দুই প্রিয় তারকাকে দেখার উন্মাদনায় প্রেক্ষাগৃহে তখন কান পাতা দায়। বিশেষজ্ঞদের মতে, শাহরুখ ও সলমনের যৌথ উপস্থিতি ছবিকে অনেকটা এগিয়ে দিয়েছিল সাফল্যের দিকে। ‘পাঠান’-এর সেই ফর্মুলাই এ বার ‘টাইগার ৩’-তে প্রয়োগ করতে চলেছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, আগামী এপ্রিল মাসেই নাকি এক সঙ্গে শুটিং করতে চলেছেন শাহরুখ ও সলমন। তবে তার আগে, প্রায় ৪৫ দিন ধরে সেট তৈরি করার কাজ চলছে মুম্বইয়ের এক স্টুডিয়োয়। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই কাজ। খবর, ‘টাইগার ৩’ ছবিতে দুরন্ত অ্যাকশন দৃশ্যে দেখা যেতে চলেছে শাহরুখ ও সলমনকে। ছবি নির্মাতাদের বিশ্বাস, ‘পাঠান’-এর চেয়েও আরও বড় মাপে তৈরি হতে চলেছে দুই খানের এই অ্যাকশন দৃশ্য।

চলতি বছরের দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা ‘টাইগার ৩’ ছবির। ছবিতে টাইগারের চরিত্রে ফিরছেন সলমন খান। জ়োয়ার চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কইফকে। অন্য দিকে, এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছে ইমরান হাশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger 3 Salman Khan Shah Rukh Khan Yash Raj Films
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE