Advertisement
২৪ জুলাই ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: আপনাকে জড়িয়ে ধরার কোনও শখ নেই আমার! শাহরুখকে ঝাঁঝিয়ে বলেছিলেন অধ্যাপিকা

ভদ্রতা, সৌজন্যে তাঁকে পাল্লা দেওয়ার মতো মানুষ নাকি চট করে চোখে পড়ে না! সেই শাহরুখকেই অনুষ্ঠানের মাঝে হেনস্থা করেন এক অধ্যাপিকা।

শাহরুখকে অনুষ্ঠানের মাঝে হেনস্থা করেন এক অধ্যাপিকা

শাহরুখকে অনুষ্ঠানের মাঝে হেনস্থা করেন এক অধ্যাপিকা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৯:২২
Share: Save:

নিপাট ভাল মানুষ হিসেবে বরাবরই শাহরুখ খানের রীতিমতো সুনাম বলিপাড়ায়। কারও সঙ্গে তাঁর কখনও ঝামেলা হয়েছে, এমন শোনা যায় না সচরাচর। তবে ব্যতিক্রম বছর কয়েক আগের এক ঘটনা, যা অবাক করতে পারে তাঁর অনুরাগীদের। ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র শোয়ে ঘরভর্তি দর্শকের সামনে শাহরুখকে অসম্মান করেছিলেন এক অধ্যাপিকা। তার প্রতিক্রিয়ায় শাহরুখ অবশ্য এতটুকু বিচলিত হননি। বরং ‘বাদশা’র মতোই সে দিনের অনুষ্ঠান সফল করেছিলেন।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, অমিতাভ বচ্চন সে সময়ে শারীরিক অসুস্থতার কারণে কেবিসি সঞ্চালনা করতে পারছিলেন না। তাই সে ভার পড়েছিল আর এক সুপারস্টার, শাহরুখের উপরে। সেখানেই প্রতিযোগী হয়ে এসেছিলেন ওই মহিলা। তবে যে কোনও কারণেই হোক, সম্ভবত শাহরুখের সঞ্চালনায় তাঁর মন ভরছিল না। বার বার অভিনেতাকে খোঁচা দিয়ে কথা বলছিলেন তিনি। বিরূপ মন্তব্যও করছিলেন। শাহরুখও তাঁর স্বভাবসিদ্ধ রসিকতায় সে সব পাশ কাটিয়ে যাচ্ছিলেন।

শেষে খেলা ছেড়ে উঠে যেতে চান সেই প্রতিযোগী। শাহরুখকে সকলের সামনে অপমান করে বললেন, ‘‘আপনাকে জড়িয়ে ধরার কোনও শখ নেই আমার। খেলা এখানেই শেষ করছি।’’ ঘরভর্তি লোক তাজ্জব। পিন পতনের নীরবতা চারপাশে। কিন্তু হেসে কথা বলে ওঠেন শাহরুখই। তাঁর জবাবে হাততালি দিয়ে ওঠেন দর্শকেরা। শান্ত গলায় ‘বাদশা’ সেই মহিলাকে বলেছিলেন, ‘‘আপনি না হয় জড়ালেন না। কিন্তু জেতার পর আপনার মায়ের হাতে যদি চেকটা তুলে দিই, তিনি আমায় নিশ্চয়ই বুকে জড়িয়ে নেবেন।’’

কেবিসি-র তৃতীয় সিজনের সেই ঘটনা শাহরুখের এমন উপস্থিত বুদ্ধি এবং সৌজন্যের কারণেই স্মরণীয় হয়ে আছে। কী ভাবে অপ্রিয় পরিস্থিতিতেও রাজার মতোই সবটা সামলে নেওয়া যায়, তা সে দিন প্রমাণ করে দিয়েছিলেন অভিনেতা-সঞ্চালক। সাধে কি বলে, কিং খান!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan insult kbc lady
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE