Advertisement
১৭ জুন ২০২৪
Shah Rukh Khan-Abram Khan

আব্রামের সঙ্গে কপূর পরিবারের যোগাযোগ বাড়াতে করিনাকে কী প্রস্তাব দিলেন শাহরুখ?

রবিবার রাতে জোড়া উদ্‌যাপন খান পরিবারে। এক দিকে আইপিএলে জয়, অন্য দিকে আব্রামের জন্মদিন। ছেলেকে নিয়ে শাহরুখের কোন ইচ্ছের কথা এল প্রকাশ্যে?

(বাঁ দিকে) ছেলে আব্রামের সঙ্গে শাহরুখ খান (ডান দিকে) করিনা কপূর খান।

(বাঁ দিকে) ছেলে আব্রামের সঙ্গে শাহরুখ খান (ডান দিকে) করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১১:৪০
Share: Save:

দেখতে দেখতে ১১-য় পা দিল শাহরুখ খান ও গৌরী খানের কনিষ্ঠ পুত্র আব্রাম খান। বাবার চোখের মণি আব্রাম। সব সময়ে শাহরুখের সঙ্গেই থাকে তাঁর আদরের ছোট ছেলে। চলতি বছর আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচে বাবার সঙ্গে দেখা গিয়েছে আব্রামকে। রবিবার তৃতীয় বারের জন্য ট্রফি জিতল শাহরুখের টিম কলকাতা নাইট রাইডার্স। সে দিনই ছিল আব্রামের জন্মদিন। স্বাভাবিক ভাবেই এ দিন জোড়া উদ্‌যাপন খান পরিবারে। এখানেই ইতি নয়। চমক রয়েছে। জানা গেল, ছেলে আব্রামের সঙ্গে কপূর পরিবারের যোগাযোগ বাড়াতে চান শাহরুখ। সেই ভাবনা থেকে করিনা কপূরকে কোন প্রস্তাব দিলেন বাদশা?

এক দিকে খান পরিবার, অন্য দিকে কপূররা। পারিবারিক কৌলিন্যের দিক থেকে কেউ কম যান না। বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকা শাহরুখ খান ও করিনা কপূর খান। একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা। তবে একটা খেদ রয়ে গিয়েছে শাহরুখের। কপূর পরিবারের মেয়ে করিনার সঙ্গে কাজ করলেও এই পরিবারের পুরুষদের সঙ্গে কাজ করা হয়নি তাঁর।

শাহরুখের ইচ্ছে, বাবার অপূর্ণতাই পূরণ করবে ছেলে আব্রাম। করিনার ছেলে তৈমুর আলি খান ও আব্রাম একসঙ্গে কাজ করবে, এমনটাই ইচ্ছে শাহরুখের। এই মুহূর্তে করিনার ছেলের বয়স ৬ বছর।

তবে শাহরুখের এই পরিকল্পনা আরও আগের। সালটা ২০১৭। শাহরুখ তাঁর একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে ডাকেন করিনাকে। তখনই অভিনেত্রী শাহরুখকে আক্ষেপের সুরে জানান, কপূর পরিবারের পুরুষদের সঙ্গে শাহরুখ মোটেও কাজ করেন না। যেই করিনা এমনটা বলেন, তখনই পরিকল্পনা চলে আসে অভিনেতার মাথায়। শাহরুখ বলেন,‘‘ আমার কাজ করা হয়নি। তবে বড় হয়ে তৈমুর ও আব্রাম একসঙ্গে কাজ করবে, এটাই ইচ্ছে।’’ আব্রাম ও তৈমুর দু’জনেই অনেকটা ছোট। বলাই বাহুল্য, এই দুই তারকাসন্তান বড়পর্দায় এলে সেই যুগলবন্দি দেখার অপেক্ষায় থাকবেন শাহরুখ অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE