Advertisement
১৬ মে ২০২৪
Besharam Rang Controversy

হাঁড়কাপানো ঠান্ডায় স্বল্পবসনা দীপিকা, পাশে তাঁর সঙ্গীকে দেখলে অবাক হবেন!

মুক্তির পর থেকেই একাধিক বিতর্কের কেন্দ্রে এই গান। এ বার প্রকাশ্যে এল গানের নেপথ্য দৃশ্য।

Shah Rukh Khan’s son AbRam steals the show in the BTS clip of Besharam Rang song from Pathaan

চলতি বছরের অন্যতম সফল গান ‘বেশরম রং’। এ বার প্রকাশ্যে এল সেই গানের নেপথ্য দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৭
Share: Save:

‘বিতর্ক’ বিভাগে যদি কোনও পুরস্কারের ব্যবস্থা থাকে, চলতি বছরে সেই শিরোপা ছিনিয়ে নেবে ‘বেশরম রং’ গানটি। মুক্তির পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছে ‘পাঠান’ ছবির এই গান। কখনও গানে দীপিকার পোশাকের রং, কখনও আবার পোশাকের ধরন নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। বিতর্কের পাশাপাশি বেড়েছে জনপ্রিয়তাও। সমালোচকদের অনেকের মতে, বিতর্কের কারণেই এত জনপ্রিয়তা অর্জন করেছে শিল্পা রাওয়ের এই গান। কারণ যা-ই হোক, চলতি বছরের অন্যতম সফল গান ‘বেশরম রং’। এ বার প্রকাশ্যে এল সেই গানের নেপথ্য দৃশ্য।

‘বেশরম রং’ গানের শুটিংয়ের জন্য স্পেনকে বেছে নিয়েছিলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। স্পেনের এমন জায়গায় শুটিং করেছেন, যেখানে এর আগে কোনও ছবির শুটিং হয়নি। শুট করার আগে জায়গা নির্বাচনকে যে বেশ গুরুত্ব দিয়েছেন পরিচালক, তা স্পষ্ট স্বয়ং শাহরুখ খানের কথায়। নতুন জায়গা বলে ছোট ছেলে আব্রামকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন বলিউডের ‘বাদশা’। ‘বেশরম রং’ গানের নেপথ্য দৃশ্যে দেখা গেল আব্রামের ঝলকও। গানের শুটিংয়ের মাঝে আব্রামকে জড়িয়ে ধরে আদর দীপিকার। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ক্লিপিংও। অনেকের প্রশ্ন, ছবির সেটে কি সহকারী পরিচালক হিসাবে ছিল আব্রাম? টুইটারে এক অনুরাগীর প্রশ্নে শাহরুখের উত্তর, ‘‘সজ্জাশিল্পী হিসাবে হাজির ছিল সে।’’

‘বেশরম রং’ গানের কোরিয়োগ্রাফির দায়িত্বে ছিলেন ‘কাজরা রে’ খ্যাত কোরিয়োগ্রাফার বৈভবী মার্চেন্ট। কনকনে ঠান্ডার মধ্যে গানের শুট করতে বাধ্য হন ছবির কলাকুশলী। তবে, এক মুহূর্তের জন্যও বৈভবী কাউকে অসুবিধায় পড়তে দেননি, জানান দীপিকা। অন্য দিকে বৈভবীর দাবি, হাড়কাঁপানো ঠান্ডায় সেটে উষ্ণতা নিয়ে এসেছিলেন বাদশা নিজে। তা অবশ্য টের পাওয়া গিয়েছে গানের দৃশ্যেই। ৫৭ বছর বয়সেও পর্দায় এক প্রকার আগুন লাগিয়েছেন ‘পাঠান’। ঠান্ডা না পালিয়ে যাবে কোথায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE