Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Shahrukh Khan: এ বার কি ওটিটি-তে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান? জোর গুঞ্জন চলছে বলিউডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৮
শাহরুখ খান।

শাহরুখ খান।

ওটিটি-তে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান? তাঁর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট দেখে তেমনই আভাস পাচ্ছেন অনুরাগীরা।

গত শনিবার একটি ভিডিয়ো পোস্ট করেন শাহরুখ। দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ি ‘মন্নত’-এর সামনে লোকের ভিড়। বারান্দা থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়ছেন তিনি। পাশে তাঁর সহকারীকে (রাজেশ জাইস এই চরিত্রে অভিনয় করেছেন) খানিক গর্ব করেই শাহরুখ বলছেন, ‘‘কোনও তারকার বাড়ির নীচে এ রকম ভিড় হতে দেখেছো?’’ এর পরেই শান্ত ভাবে তাঁর সহকারী বলেন, ‘‘তা দেখিনি, কিন্তু ভবিষ্যতের কথা বলতে পারব না।’’ সহকারীর মুখে এমন উত্তর শুনে খানিক ঘাবড়ে গেলেন শাহরুখ।

কিং খানের আশঙ্কা অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, অক্ষয় কুমারের মতো তারকারা তাঁর অনুরাগীদের কেড়ে নেবেন। কারণ তাঁর সহকারী জানিয়েছেন, তাঁরা প্রত্যেকেই ‘ডিজনি প্লাস হটস্টার’-এ কাজ করে ফেলেছেন।

এর পরেই বোঝা যায় শাহরুখের এই ভয় আসলে ‘ডিজনি প্লাস হটস্টার’-এর প্রচারের অঙ্গ। তাঁর সহকর্মীরা একে একে ওটিটি-তে আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এই প্ল্যাটফর্মে এখনও পর্যন্ত শাহরুখকেই কোনও সিরিজ বা ছবিতে দেখা যায়নি। এই ভিডিয়োয় ইঙ্গিত পাওয়া যাচ্ছে তিনিও এ বার ওটিটি-তে মুখ দেখাতে পারেন।

Advertisement

শাহরুখকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে। বক্স অফিসে ভাল ব্যবসা করেনি সেই ছবি। করোনাকালে প্রেক্ষাগৃহ বন্ধ হওয়ার পর একাধিক বড় বাজেটের ছবি মুক্তি পেয়েছে ওটিটি-তে। তবে প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে সহকর্মীদের পথেই হাঁটবেন তিনি? মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে শাহরুখের ঘনিষ্ঠবৃত্তের একজন জানিয়েছেন, শীঘ্রই খুব ঘটা করে ওটিটি-তে পা রাখতে চলেছেন তিনি।

আপাতত দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’ ছবির শ্যুট করছেন তিনি।

আরও পড়ুন

Advertisement