Advertisement
০৬ মে ২০২৪
Shakib Khan

অবৈধ ভাবে তাঁর ছবি ব্যবহার, ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন শাকিব খান

অনুমতি ছাড়া তাঁর ছবি ব্যবহার করায় ক্ষুব্ধ শাকিব, দাবি করছেন ক্ষতিপূরণ।

Shakib Khan

অভিনেতা শাকিব খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:০৪
Share: Save:

বাংলাদেশের চর্চিত নায়ক তিনি। সর্বক্ষণই রয়েছেন প্রচারের আলোয়। তবে নিত্যদিন তাঁকে নিয়ে বিতর্ক। এ বার অনুমতি ছাড়া তাঁর ছবি ব্যবহার করায় ক্ষুব্ধ অভিনেতা। ক্ষতিপূরণ হিসাবে চার কোটি টাকা দাবি করছেন শাকিব।

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রের খবর, ২০১৯ সালের মার্চ মাস থেকে শাকিব একটি ওষুধ প্রস্তুতকারক সংস্থার প্রচারদূত হিসাবে কাজ করছিলেন। ২০২২ সালের ৩০ জুন সেই চুক্তির মেয়াদ শেষ হয়। কিন্তু ২০২৩ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে অভিনেতার করা বিজ্ঞাপনগুলি ক্রমাগত প্রদর্শন করা হতে থাকে। তাতেই বেশ ক্ষুব্ধ হয়েছেন অভিনেতা। ৩ সেপ্টেম্বর চার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে ওই সংস্থার কাছে আইনি নোটিস পাঠিয়েছেন শাকিব।

আইনি নোটিসে জানানো হয়, অনুমোদিত এই বিজ্ঞাপনগুলির প্রচারে নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, সুনাম ক্ষুণ্ণ হওয়া এবং অন্যান্য অসুবিধার কথা বিবেচনা করে চার কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দিয়েছেন শাকিব। এর মধ্যে ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়ে রেখেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Controversy Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE