Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shakira

আচারের শিশি থেকে প্রেমিকের পরকীয়ার গন্ধ! জানতে পেরে কী কাণ্ড করলেন শাকিরা?

এক দশকের প্রেমিকাকে ছেড়ে ছেলে মজেছেন অন্য নারীতে, এ কথা নাকি জানতেন জেরার্ড পিকের মা। তা সত্ত্বেও বেমালুম সেই তথ্য চেপে গিয়েছিলেন তিনি।

Shakira and her partner Gerard Pique\\\'s relationship ended because of the fishy attitude of Pique\\\'s mother

প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরেই বিপত্তির সূত্রপাত। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৯:৩৯
Share: Save:

এক দশকেরও বেশি সময়ের সম্পর্কে চিড় ধরে গত বছরেই। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ পপ তারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে। সৌজন্যে, ফুটবল তারকার পরকীয়া। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন পিকে। সেই পরকীয়ার খবর প্রকাশ্যে চলে আসার পরেই বিপত্তির সূত্রপাত। খবর চাউর হওয়ার পরেই সমাজমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেন স্প্যানিশ যুগল। তবে শাকিরা ও পিকের বিচ্ছেদ একেবারেই মিনমিনে নয়।

বরং ১১ বছরের প্রেমিকের পরকীয়া ধরা পড়ায় রেগে আগুন হয়ে গিয়েছিলেন গ্র্যামিজয়ী লাতিন তারকা। এমনকি প্রেমিকের বিশ্বাসঘাতকতা নিয়ে গানও লিখে ফেলেছেন শাকিরা। বিচ্ছেদের প্রায় এক বছর পরেও সঙ্গত কারণেই চর্চায় শাকিরা ও পিকের বিচ্ছেদ। এ বার সেই বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে এল আরও এক তথ্য। খবর, পিকের এই পরকীয়ার কথা নাকি জানতেন তাঁর মা। তা সত্ত্বেও নাকি সেই খবর শাকিরার থেকে লুকিয়েছিলেন তিনি। এ কথা জানতে পারার পরেই নাকি পিকের মায়ের সঙ্গে হাতাহাতিও হয় শাকিরার।

Shakira and her partner Gerard Pique's relationship ended because of the fishy attitude of Pique's mother

২০১১ সাল থেকে ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে প্রেম স্প্যানিশ তারকা শাকিরার। ছবি: সংগৃহীত।

২০১১ সাল থেকে ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে প্রেম স্প্যানিশ তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেছেন যুগল। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও। ২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারেরর খালি শিশি দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তার পরেই নাকি পিকের পিছনের গোয়েন্দা লাগান শাকিরা। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামক এক মহিলার প্রেমে মজেছেন পিকে।

সমাজমাধ্যমে এর পর বিচ্ছেদ ঘোষণা করেন শাকিরা। নিজের গানেই ঢেলে দেন সব রাগ, অভিমান ও দুঃখ। শাকিরার সেই গান জনপ্রিয় হওয়ার পরে নতুন বান্ধবীর সঙ্গে সমাজমাধ্যমে ছবি পোস্ট করেন স্প্যানিশ ফুটবল তারকা। শোনা যাচ্ছে, তাতেই নাকি শেষ হয়নি শাকিরা-পিকে বিবাদ। খবর, শাকিরা জানতে পারেন পিকের মা নাকি জানতেন ছেলের পরকীয়ার কথা। এমনকি, ক্লারার সঙ্গে প্রেমের প্রথম দিকে নাকি বান্ধবীকে নিয়ে নিজের বাবা-মায়ের বাড়িতেই ছিলেন পিকে। এ দিকে পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তখন চোখের জল ফেলছেন শাকিরা। সে কথা জানতেন পপ তারকার প্রাক্তন প্রেমিকের মা। তা সত্ত্বেও নাকি বেমালুম চেপে গিয়েছিলেন সেই খবর। পরে এ কথা জানতে পেরে নাকি একপ্রস্ত হাতাহাতিও হয়ে যায় শাকিরা ও পিকের মায়ের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakira Gerard Pique footballer Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE