Advertisement
২১ জুন ২০২৪
Jagdeep Dhankhar Teases Raghav Chadha

‘সর্বত্র তুমিই তো এখন চর্চায়’! পরিণীতির সঙ্গে প্রেমের গুজবে রাঘবকে ঠেস জগদীপ ধনখড়ের

অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের যেমন বন্ধুত্ব থেকে প্রেম। তাতে বাধা এসেছিল বিস্তর। তেমনই কি হতে চলেছে রাঘব-পরিণীতির ভবিষ্যতে? কী বলছেন জগদীপ?

 Jagdeep Dhankhar Teases Raghav Chadha Over Dating Rumours With Parineeti

দিন কয়েক আগে দিল্লির সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন রাঘব। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৯:২৪
Share: Save:

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডার প্রেমের গুঞ্জনে এ বার মুখ খুললেন রাজ্যসভার চেয়ারম্যান এবং দেশের ভাইস প্রেসিডেন্ট জগদীপ ধনকড়। সমাজমাধ্যম রাঘব আর পরিণীতির ছবিতে ছয়লাপ, চর্চায় মশগুল। এমনকি, তাঁদের বিয়ের দিন ক্ষণ নিয়েও জল্পনা চলছে। সেই আবহে লোকসভার কনিষ্ঠতম সদস্য রাঘব রাজ্যসভায় মেহুল চোকসির প্রসঙ্গ উত্থাপন করলে তাঁকে পাল্টা ঠেস জগদীপের। রাজ্যসভার চেয়ারম্যান বললেন, “তুমি ইতিমধ্যেই সমাজমাধ্যম জুড়ে চর্চায় রয়েছ। হইচইয়ের শেষ নেই তোমার জীবনে, এক দিন না হয় একটু চুপচাপ থাকলে!”

মেহুল চোকসির অ্যান্টিগুয়ার নাগরিকত্ব পাইয়ে দেওয়া নিয়েই সরকারি ব্যর্থতার দিকে আঙুল তুলেছিলেন রাঘব। মেহুলের ব্যবসায়িক লেনদেনের নোটিসের স্থগিতাদেশ দিয়েছেন তিনি। তার পরই চটে যান জগদীপ। যদিও এর পর রাহুলের তরফে প্রতিক্রিয়া মেলেনি। বলিপাড়ার এখন সবাই তাঁকে পরিণীতির সঙ্গে দেখতে চান। দিল্লি আর মুম্বইয়ের পথ যেন আরও কমলে ভাল হয়, আর তর সইছে না অনুরাগীদের।

অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের যেমন বন্ধুত্ব থেকে প্রেম হয়ে পথ বাঁধা হয়ে গেল, তেমনই কি হতে চলেছে রাঘব-পরিণীতির ভবিষ্যৎ?

ইতিমধ্যে পরিণীতিকে দেখা গিয়েছে পোশাকশিল্পী মণীশ মলহোত্রের বাড়িতে ঢুকতে। নির্ঘাত বিয়ের পোশাকেরই বরাত দিতে যাচ্ছেন, এমনই ধরে নিয়েছেন অনুরাগীরা। কানাঘুষো শোনা যাচ্ছে, রাঘব-পরিণীতির আত্মীয়-পরিজনদের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় গিয়েছিলেন। যেখানে দু’জনকে পর পর দু’দিন একসঙ্গে দেখা গিয়েছিল। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন চর্চিত যুগল।

দিন কয়েক আগে দিল্লির সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন রাঘব। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ তবে শেষে রাঘব জুড়ে দেন, ‘‘আমরা বিয়ে করলে আপনাদের নিশ্চয়ই খবর দেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE