Advertisement
০৩ মে ২০২৪
Shehnaaz Gill

‘মানুষকে সম্মান দিন’, রেগেমেগে কেন সাংবাদিকদের চুপ করতে বললেন শেহনাজ়?

সবাইকে চুপ করতে বলছেন! শেহনাজ়ের সেই ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়। অনুরাগীরাও তাঁকে সমর্থন করে বললেন, “এই জন্যই আপনাকে শ্রদ্ধা করি।”

নতুন গানের ভিডিয়ো মুক্তি পাওয়ার পর থেকে এমনই গুঞ্জন বাতাসে। গুরু রণধাওয়ার সঙ্গে ফুরফুরে প্রজাপতির মতো উড়ছেন শেহনাজ়।

নতুন গানের ভিডিয়ো মুক্তি পাওয়ার পর থেকে এমনই গুঞ্জন বাতাসে। গুরু রণধাওয়ার সঙ্গে ফুরফুরে প্রজাপতির মতো উড়ছেন শেহনাজ়। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৮:৫০
Share: Save:

আলোকচিত্রীদের উপদ্রব অনেক তারকাই পছন্দ করেন না। আবার নজরে থাকতে ক্যামেরার সামনে আসতেও হয়। কিন্তু দুটোর মধ্যে ভারসাম্য বজায় রেখে চলার পক্ষপাতী শেহনাজ় গিল। সম্প্রতি এক অনুষ্ঠানে অপ্রিয় ঘটনায় বিরক্ত বোধ করলেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ অভিনেত্রী। এক জনের সঙ্গে কথা বলছিলেন তিনি। সেই সময় আশপাশের শোরগোলে কথা ঢাকা পড়ে যাচ্ছিল। শেহনাজ়কে সামনে পেয়ে নানা রকম প্রশ্ন করতে চাইছিলেন সাংবাদিকরা। কিন্তু খেপে গেলেন গায়িকা তথা অভিনেত্রী।

হঠাৎ আলোকচিত্রীদের দিকে ফিরে বললেন, “চুপ করুন তো! দেখছেন না কথা বলছি? মানুষ যখন কারও সঙ্গে কথা বলছে, সে সময়ে এটুকু সম্মান দিন। সবাইকে চুপ করতে বলুন।” শেহনাজ়ের সেই ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়। অনুরাগীরাও তাঁকে সমর্থন করে বললেন, “এই জন্যই আপনাকে শ্রদ্ধা করি।”

সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে, প্রেমে পড়েছেন শেহনাজ়। নতুন গানের ভিডিয়ো মুক্তি পাওয়ার পর থেকে এমনই গুঞ্জন বাতাসে। গুরু রণধাওয়ার সঙ্গে ফুরফুরে প্রজাপতির মতো উড়ছেন শেহনাজ়। কানাঘুষো শোনা যাচ্ছে, শুধু ‘মুন রাইজ়’ গানের ভিডিয়োতেই নয়, পর্দার বাইরেও নাকি একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE