Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Siddharth Shukla: সিদ্ধার্থের মৃত্যুসংবাদ পেতেই শ্যুট বন্ধ করলেন ঘনিষ্ঠ বন্ধু শেহনাজ গিল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ সেপ্টেম্বর ২০২১ ১৩:২৫
সিদ্ধার্থ এবং শেহনাজ।

সিদ্ধার্থ এবং শেহনাজ।

সিদ্ধার্থ শুক্লর মৃত্যুসংবাদ পেয়ে শ্যুট বন্ধ করেন দেন অভিনেত্রী শেহনাজ গিল। সূত্রের খবর, সিদ্ধার্থের খবর আসতেই শ্যুটের জায়গা ছেড়ে বেরিয়ে যান শেহনাজ।

‘বিগ বস’-এর ১৩ তম সিজনে সিদ্ধার্থের সহ-প্রতিযোগী ছিলেন শেহনাজ। সেই শোয়ের সুবাদেই তাঁদের রসায়ন দর্শকের সামনে আসে। শোয়ে একাধিকবার সিদ্ধার্থ এবং শেহনাজকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। তাঁদের খুনসুটি, ঝগড়া অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নেয়। সিদ্ধার্থ এবং শেহনাজের নাম মিলিয়ে রাখা হয় ‘সিডনাজ’। ‘বিগ বস’-এ সিদ্ধার্থকে সব সময় আগলে রাখতেন শেহনাজ। অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে সিদ্ধার্থ বিতণ্ডায় জড়ালে তাঁর পাশে থাকতেন শেহনাজ।

এমনকি অনুষ্ঠান শেষ হওয়ার পর সিদ্ধার্থ এবং তাঁর পরিবারের সঙ্গে নিজের জন্মদিন উদ্‌যাপন করেন তিনি।নিজেদের সম্পর্কের কথা যদিও প্রকাশ্যে স্বীকার করেননি তাঁরা। অধিকাংশ নেটাগরিকের বক্তব্য, খুব শীঘ্রই বিয়ে করার কথা ভেবেছিলেন তাঁরা। কিন্তু নিজেদের নতুন জীবন শুরু করার আগেই থমকে গেল ‘সিডনাজ’-এর পথ চলা।

Advertisement

বৃহস্পতিবার হৃদ্রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। হাসপাতাল সূত্রে খবর, ঘুমোতে যাওয়ার আগে একটি ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ। তার পরেই আর ঘুম থেকে ওঠেননি অভিনেতা। সিদ্ধার্থের অকাল প্রয়াণে শোকস্তব্ধ মায়ানগরী।

আরও পড়ুন

Advertisement