Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shehnaaz Kaur Gill

পড়ন্ত বিকেলে বিখ্যাত গায়কের বাহুলগ্না শেহনাজ়, কার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী?

এ বার সমুদ্রপারের হোটেলে জানালায় পড়ন্ত বিকেলে গায়কের সঙ্গে উপভোগ করছেন প্রতিটি মুহূর্ত।

এ বার সমুদ্রপারের হোটেলের জানালায় পড়ন্ত বিকেলে কার সঙ্গে দেখা গেল শেহনাজ়কে?

এ বার সমুদ্রপারের হোটেলের জানালায় পড়ন্ত বিকেলে কার সঙ্গে দেখা গেল শেহনাজ়কে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৭:২২
Share: Save:

‘বিগ বস’-এর ঘর থেকেই গোটা দেশে পরিচিত পান পঞ্জাবের এই অভিনেত্রী। এই ঘরেই অভিনেতা সিদ্ধার্থ শুক্লর সঙ্গে তাঁর বিশেষ সম্পর্ক নিয়ে চর্চা লোকমুখে। কিন্তু সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু ম্লান করে দিয়েছিল সদা হাসিখুশি চনমনে মেয়েটিকে। তবে জীবন তো বহমান। শেহনাজ়ও শোক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন। কাজ শুরু ক‌রেছেন পুরোদমে। এ বার সমুদ্রপারের হোটেলে জানালায় পড়ন্ত বিকেলে গায়ক গুরু রানধাওয়ার বাহুডোরে দেখা গেল শেহনাজকে।

সিদ্ধার্থের শোক কাটিয়ে নাকি প্রেমে পড়েছেন শেহনাজ। সম্প্রতি এই পঞ্জাবি গায়কের সঙ্গে নতুন গানের ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থকেই গুঞ্জন মায়ানগরীতে। শুধু ‘মুন রাইজ়’ গানের ভিডিয়োতেই নয়, পর্দার বাইরেও নাকি একসঙ্গে দেখা যাচ্ছে জুটিকে। এ বার একটি ভিডিয়ো সামনে আসতেই গুঞ্জন আরও জোরালো হল। ভিডিয়োয় দেখা যাচ্ছে, সমুদ্রপারের কোনও হোটেলের জানলার কাছে একান্তে সময় কাটাচ্ছেন শেহনাজ-গুরু। এ যেন এক অদ্ভুত নিশ্চিন্ত সময়! একে অপরের কাঁধে এলিয়ে রয়েছেন তাঁরা। পরস্পরের সঙ্গ প্রতিটি মুহূ্র্তে উপভোগ করছের।

রিয়্যালিটি শো-এর দৌলতে রাতারাতি জীবন বদলে গিয়েছে শেহনাজের। নাম যশ, শোক— সব কিছুই যেন দ্রুতগতির চলচ্ছবির মতো ঘটে গিয়েছে তাঁর জীবনে। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। সলমনের ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবিতে অভিষেক হবে শেহনাজ়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Kaur Gill Guru Randhawa Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE