Advertisement
১১ মে ২০২৪
Pallavi Joshi

স্বামী বিবেকের ছবির সেটেই গাড়ির ধাক্কা, আহত অভিনেত্রী পল্লবী, চোট কতটা গুরুতর?

হায়দরাবাদে চলছে বিবেকের পরবর্তী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর শুটিং। সেখানেই গাড়ির ধাক্কায় আহত বিবেকের স্ত্রী পল্লবী।

বিবেকের ছবির সেটে দুর্ঘটনা, আহত পল্লবী।

বিবেকের ছবির সেটে দুর্ঘটনা, আহত পল্লবী। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১০:২৫
Share: Save:

বিবেক অগ্নিহোত্রী এখন ব্যস্ত তাঁর নতুন ছবি নিয়ে। ইতিমধ্যেই শুটিংও শুরু করে দিয়েছেন। হায়দরাবাদে চলছে বিবেকের পরবর্তী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর শুটিং। আর সেখানেই ঘটল বিপত্তি। তাঁর ছবির সেটেই গাড়ির ধাক্কায় আহত পরিচালকের স্ত্রী পল্লবী জোশী। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। আচমকা সেটের অন্দরে এই দুর্ঘটনা ঘটায় তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় পল্লবীকে।

সূত্রের খবর, গাড়ির দৃশ্যের শুটিং চলছিল। এমন সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি ধাক্কা মারে পল্লবীকে। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলে দ্রুত চিকিৎসার বন্দোবস্ত করা হয়। গুরুতর কোনও চোট-আঘাতের খবর নেই। সুস্থ আছেন অভিনেত্রী।

বিবেকের আগামী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ কোভিডকে কেন্দ্র করে। অতিমারির পরিস্থিতিতে দেশ জুড়ে যে টিকাকরণ কর্মসূচি চলেছে, তা নিয়ে নানাবিধ বিতর্ক এবং চ্যালেঞ্জ এ ছবির বিষয়বস্তু। যা জনবহুল দেশের নিরিখে বিশ্বের বৃহত্তম টিকাকরণ অভিযান, তাই ছবির নামেও রয়েছে যুদ্ধের ইঙ্গিত। এই ছবির চিত্রনাট্য লিখতে লেগেছে ৩২০০ পৃষ্ঠা! ৮২ জন লোক মিলে দিনরাত ধরে লিখেছেন সেই গল্প। গবেষণা চলেছে দীর্ঘ সময় ধরে।

বিবেকের ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’ ছবিটি নিয়ে গোটা ২০২২ সালটা জুড়ে চলেছে বিতর্ক। এখনও যে তা শেষ হয়েছে এমনটা নয়। এ বার তিনি আনতে চলেছেন ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। এই ছবিকে ঘিরেও ওই একই রকম বিতর্ক থাকছে কি না, উৎকণ্ঠায় সিনেপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vivek Agnihotri Pallavi Joshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE