Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

চিনি-ভুটুর দুষ্টুমি আবারও বড় পর্দায়, শিবপ্রসাদ-নন্দিতার পরিচালনায় আসছে...

হঠাৎ আবার ছোটদের নিয়ে ছবি বানানোর পরিকল্পনা কেন? নন্দিতা বললেন, “হামি এবং রামধনু, এই দুই ছবিই বেশ সাফল্য পেয়েছিল। তখনই মনে হয়েছিল এরকম ছবি আ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ নভেম্বর ২০১৯ ২০:৪৯
Save
Something isn't right! Please refresh.
বাঁ দিক থেকে গার্গী, ব্রত এবং তিয়াসা। নিজস্ব চিত্র।

বাঁ দিক থেকে গার্গী, ব্রত এবং তিয়াসা। নিজস্ব চিত্র।

Popup Close

স্প্যাগেত্তি আর কালোজামের বন্ধুত্ব হয়েছিল গত বছর। তাদের সখ্যের মূলে ছিলেন শিবপ্রসাদ আর নন্দিতা, তাঁদের ‘হামি’ দিয়ে। ব্রত (ভুটু) আর তিয়াসার (চিনি) স্ক্রিন জুড়ে খুনসুটি, দৌরাত্ম্য দিয়েই প্লট বুনেছিলেন ওঁরা। ‘ঝগড়াঝাটি রাগ, মারামারি ভাগ...’ করে নিয়ে ভুটু-চিনি যদি আবার ফেরে বড় পর্দায় তবে কেমন হয়?

সুখবর। ওরা ফিরছে! ফিরিয়ে আনছেন শিবপ্রসাদ-নন্দিতা, আগামী বছরের ডিসেম্বরে। ‘রামধনু’, ‘হামি’র সাফল্যের পর ছোটদের নিয়ে পরিচালক জুটির নতুন চমক ‘জুনিয়র পন্ডিত’। শুধু জুনিয়র পন্ডিতই নয়, ২০২১-এ আবার আসছে ‘জুনিয়র কমরেড’। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে ‘উইনডোজ প্রোডাকশন’।

দু’টি ছবিতেই দেখা যাবে তিয়াসা পাল ও ব্রত বন্দ্যোপাধ্যায় ওরফে ভুটু-চিনিকে। ‘হামি’এবং ‘রামধনু’-তে যাঁদের দেখা গিয়েছিল, ‘জুনিয়র পন্ডিত’-এও দেখা মিলবে তাঁদেরঅনেকরই। থাকবেন গার্গীরায়চৌধুরী, খরাজমুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ও। দাঁড়ান, চমকের এখানেই শেষ নয়। এই প্রথম হামি সিরিজের সঙ্গে যুক্ত হচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগে শিবু-নন্দিতার পরিচালনায় অন্য ছবিতে কাজ করলেও হামি সিরিজে এই প্রথমবার। ২০২০-তে ‘জুনিয়র পন্ডিত’-এ দেখা যাবে। তবে তাঁর চরিত্রটি ঠিক কেমন হতে চলেছে সে বিষয়ে এখনও কিছু জানাননি পরিচালকদ্বয়।

Advertisement



কচিকাঁচাদের সঙ্গে শিবপ্রসাদ,গার্গী, প্রসেনজিৎ, নন্দিতা, খরাজ এবং অনিন্দ্য

হঠাৎ আবার ছোটদের নিয়ে ছবি বানানোর পরিকল্পনা কেন? নন্দিতা বললেন, “হামি এবং রামধনু, এই দুই ছবিই বেশ সাফল্য পেয়েছিল। তখনই মনে হয়েছিল এরকম ছবি আরও বানানো দরকার। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় বাবা-মা বাচ্চাদের নিয়ে ছবি দেখতে বেশি পছন্দ করেন। ‘হামি’ সেটা আমাদের দেখিয়ে দিয়েছিল। সেখান থেকেই ভাবলাম এ রকম আরও কিছু ছবি বানালে কেমন হয়? সেখান থেকেই ‘জুনিয়র পন্ডিত’ এবং ‘জুনিয়র কমরেড’-এর ভাবনা। উচ্ছ্বসিত শিবপ্রসাদও। ফুটছে গোটা টিম। আপাতত প্রতীক্ষা এক বছরের। তার পরেই বড় পর্দায় আবার দেখা যাবে ভুটু-চিনির। অনিন্দ্যের সুরে আপনিও গুনগুনিয়ে উঠবেন,‘ঝগড়াঝাঁটি রাগ, মারামারি ভাগ... সাতটা-আটটা হামি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Nandita Roy Shiboprosad Mukherjeeহামিজুনিয়র পন্ডিত Junior Pandit Prosenjit Chatterjee
Something isn't right! Please refresh.

Advertisement