Advertisement
২৫ এপ্রিল ২০২৪
shilpa shetty

Shilpa Shetty- Raj Kundra: পর্নকাণ্ডের পরে প্রথম প্রকাশ্যে রাজ-শিল্পা

গত শনিবার থেকে শিল্পার সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে ধর্মশালা ভ্রমণের নানা মুহূর্ত। সঙ্গে রয়েছে দুই সন্তান ভিয়ান-শমিশা।

হিমাচলে দু’জনে

হিমাচলে দু’জনে

নিজস্ব সংবাদদাতা
কলকতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ০৬:৫৭
Share: Save:

গত জুলাই মাসে পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সেপ্টেম্বর মাসে তিনি জামিন পান। জেল থেকে বেরোনোর দিন বা গত দেড় মাসে শিল্পা ও রাজকে প্রকাশ্যে দেখা যায়নি। বরং সংবাদমাধ্যমে ঘুরেছে তাঁদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন। হিমাচল প্রদেশের এক মন্দির থেকে দম্পতির একসঙ্গে বেরোনোর ভিডিয়ো ভাইরাল হয়েছে মঙ্গলবার। এ দিন দু’জনের পরনেই ছিল হলুদ রঙের পোশাক। নজর কেড়েছে রংমিলান্তি।

গত শনিবার থেকে শিল্পার সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে ধর্মশালা ভ্রমণের নানা মুহূর্ত। সঙ্গে রয়েছে দুই সন্তান ভিয়ান-শমিশা। তবে রাজও যে সফরসঙ্গী হয়েছেন, তা ঘুণাক্ষরেও বুঝতে দেননি অভিনেত্রী। গণেশ পুজো থেকে দীপাবলি—সোশ্যাল মিডিয়ায় শিল্পার কোনও পোস্টে এ যাবৎ রাজের উপস্থিতি ছিল না। গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ার সব অ্যাকাউন্ট বন্ধ করেছেন রাজ। বলিউড সেলেবদের সব পদক্ষেপ যে আদতে নিক্তি মেপে, বলে দিচ্ছে রাজ-শিল্পার যুগলে দর্শন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shilpa shetty Raj Kundra himachal pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE