Advertisement
০২ মে ২০২৪
Shilpa Shetty on Raj Kundra

বড় পর্দায় রাজ কুন্দ্রর পর্নকাণ্ড, স্বামীর গ্রেফতারি নিয়ে সিনেমায় কি সায় দিলেন শিল্পা?

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। এ বার বড় পর্দায় দেখা যেতে চলেছে সেই পর্নকাণ্ড। তৈরি হচ্ছে রাজ কুন্দ্রর বায়োপিক।

Raj Kundra and Shilpa Shetty.

রাজ কুন্দ্র ও শিল্পা শেট্টি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৬
Share: Save:

বলিউডে পরিচিত মুখ অভিনেত্রী শিল্পা শেট্টি। বিনোদনের দুনিয়ায় প্রায় তিন দশকের কর্মজীবন পূর্ণ করতে চলেছেন ‘ধড়কন’ খ্যাত নায়িকা। যদিও সাম্প্রতিক কালে অভিনয়ের থেকে বিতর্কেই বেশি নাম জড়ায় তাঁর। সৌজন্যে, তাঁর স্বামী রাজ কুন্দ্র। পেশায় ব্যবসায়ী ও শিল্পপতি রাজ। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় তাঁর। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় রাজের। যদিও পরে জামিন পান তিনি। জেল থেকে ছাড়া পেলেও জীবনের ওই অধ্যায় নাকি ভোলেননি শিল্পার স্বামী। সেই কারণেই সিনেমার পর্দায় সেই অধ্যায় তুলে ধরার পরিকল্পনা করেছেন তিনি। তৈরি করতে চলেছেন নিজের জীবনীচিত্র। ওই বায়োপিকেই দেখা যেতে চলেছে রাজের জীবনের কঠিন অধ্যায়। এই খবর প্রকাশ্যে এসেছিল কয়েক মাস আগে। স্বামীর সেই অন্ধকার অধ্যায় পর্দায় উঠে আসা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন শিল্পা।

খবর, নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। শো‌না গিয়েছিল, এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শিল্পার স্বামী। সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পাকে রাজের এই বায়োপিক সংক্রান্ত পরিকল্পনা নিয়ে প্রশ্ন করলে বেশ অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। তবে প্রশ্ন এড়িয়ে যাননি তিনি। শিল্পা উত্তর দেন, ‘‘এই বিষয়ে আমি কোনও কিছু বলার মতো জায়গায় নেই।’’

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পী শেট্টির স্বামী রাজ কুন্দ্রর। অভিযোগের ভিত্তিতে ওই বছরই হাজতবাসও হয় তাঁর। প্রায় দু’মাস জেলে কাটানোর পর ছাড়া পান রাজ।মুম্বইয়ের আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছিলেন রাজ। খবর, নিজের জীবনীচিত্রে ওই ৬৩ দিনকেই সব থেকে বেশি প্রাধান্য দিতে চলেছেন তিনি। রাজের এই বায়োপিক কে পরিচালনা করবেন, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, সৃজনশীল দিক থেকে ছবির সঙ্গে ওতপ্রোত ভাবে যুক্ত থাকবেন রাজ নিজে। অভিনয় তো করবেনই, পাশাপাশি প্রোডাকশনের কাজের দিকে মন দেবেন শিল্পার স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shetty Raj Kundra Bollywood Controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE