Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২২
shilpa shetty

Shilpa Shetty: শিল্পা শেট্টির বিরুদ্ধে প্রতারণার মামলা, অভিযুক্ত রাজ-পত্নীর মা-ও, হতে পারে জেরা

পর্ন-কাণ্ডের মাঝেই উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে।

সংগৃহীত ছবি

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ১৬:৫০
Share: Save:

পর্ন-কাণ্ডের মাঝেই উত্তরপ্রদেশে আর্থিক তছরূপের অভিযোগ উঠল অভিনেত্রী শিল্পা শেট্টি ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে। লখনউয়ে তাঁদের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।

শিল্পা ও তাঁর মায়ের বিরুদ্ধে মোট দু’টি মামলা দায়ের হয়েছে লখনউয়ে। হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চহান নামে এক মহিলা।রোহিত বীর সিংহ নামে এক ব্যক্তি বিভূতি খন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেছেন। দু’টি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনউ পুলিশ। ওই দুই থানা থেকেই শিল্পা ও তাঁর মা-কে নোটিস পাঠিয়ে জানানো হয়েছে, শীঘ্রই তাঁদের জেরা করা হবে।

লখনউ পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমন বলেন, সোমবারই লখনউ পুলিশের একটি দল মুম্বইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তাঁর মা-কে জেরা করতে। তাঁর কথায়, ‘‘যেহেতু মামলাটি হাইপ্রোফাইল, তাই সমস্ত বিষয় খতিয়ে দেখেই পদক্ষেপ করা হবে।’’

পুলিশ সূত্রে খবর, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা। উত্তরপ্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। ওই সংস্থার চেয়ারম্যান শিল্পা নিজে। আর ডিরেক্টর হলেন তাঁর মা। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকেই কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.